একটি মা ম্যানিয়ার এক্স নাইক এয়ার ফোর্স 1 “হ্যান্ড ওয়াশ কোল্ড”

উন্মোচন করেছেন তাদের রহস্যময় গত সপ্তাহে, একটি এমএ ম্যানিয়ার এখন তাদের নাইক এয়ার ফোর্স 1 সংগ্রহটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছেন, “হ্যান্ড ওয়াশ কোল্ড” নামে অভিহিত করেছেন। এএফ 1 নিম্ন এবং উচ্চের সমন্বয়ে, আমরা গত মাসে প্রাক্তনটির দিকে একটি সংক্ষিপ্ত চেহারা পেয়েছিলাম যখন আটলান্টা ভিত্তিক বুটিকের প্রতিষ্ঠাতা জেমস হুইটনার তার সবচেয়ে বর্তমান রেস্তোঁরা উদ্যোগের উদ্বোধনের সময় একটি জুটিতে চিহ্নিত হয়েছিল।

কালো এবং ধূসর প্যালেটগুলির একটি জুটিতে আঁকা, উভয় নাইকের মডেল বাটারি সফট নুবুক, আল্ট্রা লাক্স লেদার এবং আশ্চর্যজনকভাবে মসৃণ সুয়েড থেকে তৈরি করা হয়েছে। খুব সূক্ষ্ম নীল টোনগুলি প্রতিটি জুতোতে তাদের পথ তৈরি করে, যখন লাল লেইস লকগুলি এবং ইরিডেসেন্টের বিশদ বিবরণ তাদের কম হালকা অবস্থায় এমনকি পপ করে তোলে।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
আপনি এটি ইতিমধ্যে অনুমান করতে পারেন, তবে এএমএম এর সবচেয়ে বর্তমান swoosh সহযোগিতা নরক হিসাবে একচেটিয়া হতে চলেছে। এএফ 1 উচ্চটি মাত্র 5,269 জোড়ের মধ্যে সীমাবদ্ধ থাকবে, যখন কম বৈকল্পিকটি মাত্র 5,914 এ আসে। প্রত্যেকে আরও অনেক বেশি বিসপোক অভিজ্ঞতার জন্য স্বতন্ত্রভাবে সংখ্যা হবে, সুতরাং কোনও দুটি জোড়া ঠিক একই রকম হবে না।

এ এমএ ম্যানিরে এক্স নাইকে এয়ার ফোর্স 1 “হ্যান্ড ওয়াশ কোল্ড” উত্তর আমেরিকাতে December ই ডিসেম্বর পাওয়া যাবে। একটি ইউরোপীয় প্রকাশের তারিখ নিশ্চিত বা ঘোষণা করা হয়নি, তাই এই পরিবর্তনের সাথে সাথে আমরা আপনাকে জানাব! আপনি কোন জুটি সবচেয়ে বেশি অনুভব করছেন? আমাদের জানান, এবং আপনি এখানে থাকাকালীন, ক্লট এক্স ফ্রেগমেন্ট ডিজাইন এক্স নাইক এয়ার ফোর্স 1 এ এখনও আপনার সেরা চেহারাটি নিন!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *