এয়ার জর্ডান 1 হাই ওজি “শ্যাডো 2.0”

এ আরও ভাল চেহারা এই মাসের শুরুর দিকে অত্যন্ত সংক্ষিপ্ত ছিনতাই করার পরে, আমরা এখন উত্তপ্ত প্রত্যাশিত এয়ার জর্ডান 1 উচ্চ ওজি “শ্যাডো 2.0 এ আরও ভাল চেহারা পাচ্ছি “। সম্ভাব্যভাবে সর্বাধিক প্রখ্যাত এজে 1 কলারওয়েগুলির মধ্যে একটির সিক্যুয়াল, আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে।

“ছিন্নভিন্ন ব্যাকবোর্ড 2.0” হিসাবে ঠিক একই বিজয়ী সূত্রটি অনুসরণ করে, “ছায়া 2.0” মূল “ছায়া” এর ঠিক একই নাম বৈশিষ্ট্যযুক্ত, এটি রঙিন ব্লকিংয়ের পাশাপাশি নির্মাণের ক্ষেত্রেও সম্পূর্ণ পৃথক। টোবক্সের সাথে অতিরিক্ত ধূসর শেড সহ, আপনি একইভাবে জুতো জুড়ে বাটারি স্মুথ সোয়েড আবিষ্কার করতে পারেন – এমন একটি উপাদান যা 2018 জুটিতে অদৃশ্য ছিল।

ফাঁস হয়ে চিত্র

ফাঁস হয়ে চিত্র
অবশ্যই, এটি কোনও এয়ার জর্ডান 1 হবে না যে পার্শ্ববর্তী পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলি পাশাপাশি ডানাযুক্ত বাস্কেটবল বাস্কেটবল প্রতীক যা গর্বিতভাবে কালো রঙের গোড়ালিটির চারপাশে প্রদর্শিত হয়েছিল। স্টাইলটি গোল করে দেওয়া একটি পরিষ্কার কাটা নাইকে এয়ার মিডসোলের নীচে পাদদেশে, খ্যাতিমান চেহারাতে সম্পূর্ণ স্পর্শগুলি রেখে।

যদিও নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি “শ্যাডো 2.0” এখনও বিভারটন ব্র্যান্ড দ্বারা আনুষ্ঠানিকভাবে যাচাই করা হয়নি, এটি 21 শে মে প্রবর্তন করবে বলে আশা করা হচ্ছে। আমাদের এই আসন্ন কলরওয়ে সম্পর্কে কী বিশ্বাস করা যায় তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি এয়ার জর্ডান 1 আজকো “পাইসলে” এ আপনার প্রথম চেহারাটিও নিতে পারেন!

ফাঁস হয়ে চিত্র

ফাঁস হয়ে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *