নাইকে এসবি জুম ব্লেজার মিড “সাশিকো” প্যাকটি এখন দেওয়া হচ্ছে!

যদি স্নিকারের একটি সংগ্রহ থাকে যা আপনার অবশ্যই এই মরসুমে সুদ প্রদান করা উচিত, এটি নাইক এসবি জুম ব্লেজার মিড “সাশিকো” প্যাক। 1600 এর দশকের গোড়ার দিকে যে প্রচলিত জাপানি সূচিকর্ম পদ্ধতির প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে, এটি এখনই সরাসরি নাইকে ইউকে থেকে দেওয়া হয়েছে!

“মিস্টিক নেভি” পাশাপাশি “তিল” সহ দুটি আল্ট্রা অনন্য কলরওয়েতে প্রদর্শিত, উভয় জোড়া সোয়েডের পাশাপাশি ক্যানভাস আপারদের পাশাপাশি যথাক্রমে নীল রঙের পাশাপাশি বেইজ হিউগুলিতে আঁকা হয়। Dition তিহ্যবাহী শশিকো স্টিচিং অতিরিক্ত পুনর্বহালকরণের জন্য জুড়ে আবিষ্কার করা যেতে পারে, অন্যদিকে অন্যান্য নিদর্শন যেমন ক্রস পাশাপাশি জিগ-জাগগুলি একইভাবে এখানে একটি বিশিষ্ট ফাংশন খেলায়।

নাইক এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “মিস্টিক নেভি”

Int’l শিপিং

এখন কেন

নাইক এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “মিস্টিক নেভি”

Int’l শিপিং

এখন কেন

একটি বৃহত নাইক সোয়ুশ পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলির পাশাপাশি নীচে নীচে নীচে আপনি একটি উন্মুক্ত আরামদায়ক জুম এয়ার সিস্টেমটি আবিষ্কার করবেন যা একটি নমনীয়, ভাঙা অনুভূতির জন্য একটি ভলকানাইজড রাবার মিডসোলের মধ্যে রাখা হয়েছে যা আপনি সারা দিন রক করতে পারেন , প্রতিদিন.

নাইকে ইউকে থেকে এখন উপলভ্য, নাইকে এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “মিস্টিক নেভি” পাশাপাশি নাইকে এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “তিল” মিস করা উচিত নয়, তাই আপনার আকারটি এখনও থাকাকালীন আপনি একটি জুড়ি ধরেছেন তা নিশ্চিত করুন। আপনি যদি পুলিশকে পরিচালনা করেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, এয়ার জর্ডান 4 “সাশিকো” উন্মোচন করা হয়েছে!

নাইক এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “তিল”

Int’l শিপিং

এখন কেন

নাইক এসবি জুম ব্লেজার মিড প্রিমিয়াম “তিল”

Int’l শিপিং

এখন কেন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *