রিলিজ রিমাইন্ডার: ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” মিস করবেন না!

এই হল. সাত মাসেরও বেশি সময় পরে ফাঁস এবং বিলম্ব ব্যতীত আর কিছু প্রত্যাশিত ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” অবশেষে এসে গেছে। পূর্বে “অ্যাস্রিয়েল” নামে পরিচিত, এই কলারওয়েটি অনেক স্নিকারহেড দ্বারা তৈরি সেরা ইয়েজি বলা হয় এবং সত্যই, আমরা অবাকও হই না। এই মরসুমে আপনার সংগ্রহে যদি আপনার কোনও জুটির প্রয়োজন হয়, তবে আপনার অ্যালার্মগুলি সেট করুন এবং আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন কারণ তারা 2 অক্টোবর এডিডাস ইউকে -তে সকাল 7 টায় নেমে যাচ্ছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
একটি চৌকস কালো প্রাইমকনিট উপরের গর্ব করে, এটি গত বছরের “ইয়েচিল” এর সাথে সাদৃশ্যপূর্ণ চেহারাটির জন্য নীল এবং ধূসর সুরের সাথে সূক্ষ্মভাবে বিপরীত। পার্শ্বীয় পাশের প্যানেল জুড়ে একটি কালো জাল স্ট্রাইপ অঙ্কুরিত হয়েছে, যখন ইয়ের ব্র্যান্ডিং নতুন লেসিং সিস্টেমটি এখানে উপস্থিত হয়, এটি দ্বিতীয়বারের মতো চিহ্নিত করে এটি “ইস্রাফিল” প্রকাশের পরে 350 ভি 2 এর দিকে যাত্রা করেছে।

আপনার ফোকাসটি নীচে নামিয়ে আপনি একটি পরিষ্কার সাদা অ্যাডিডাস বুস্ট মিডসোল পাবেন যা সরাসরি “ট্রিপল হোয়াইট” থেকে নেওয়া হয়েছে। এটি যতটা বহুমুখী হয়ে যায়, এই প্রকাশটি অত্যন্ত জনপ্রিয় হতে চলেছে, তাই কপিংটি বেশ জটিল হতে পারে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
পূর্ণ পরিবারের আকারে ড্রপ করার জন্য সেট, অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 “কার্বন” এডিডাস যুক্তরাজ্যে ২ য় অক্টোবর ওভার সকাল 7 টায় চালু হওয়ার কথা রয়েছে! আপনি এই কলরওয়ে সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, পুরো ইয়েজি হলিডে 2020 সংগ্রহের নামকরণ করা হয়েছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *