হাউস অ্যালোন এক্স অ্যাডিডাস ফোরাম লো ক্রিসমাসের জন্য সময়মতো প্রদর্শিত হবে বলে আশা করা হচ্ছে

যখন অনেক স্নিকার ব্র্যান্ডের সাথে একসাথে কাজ করার জন্য স্টাইলে নতুনতম আপ এবং আগত দক্ষতার সন্ধানে রয়েছে, অ্যাডিডাস পরিবর্তে চেয়েছিলেন এটি নতুন দলের প্রচেষ্টার জন্য অতীতের বিখ্যাত ফ্র্যাঞ্চাইজি। হাউস একা এক্স অ্যাডিডাস ফোরাম লো প্রত্যেকের পছন্দের মৌসুমী চলচ্চিত্র থেকে অনুপ্রেরণা আঁকায়। ম্যাচেউলি কালকিন অভিনীত, হাউস একা সম্ভবত যে কেউ ‘90 এর দশকে আপাত কারণে বেড়ে ওঠে তাদের কাছে আকর্ষণ করবে।

ফিল্মটি ঠিক কীভাবে একজন তরুণ কেভিন দুটি চোর (মারভ পাশাপাশি হ্যারি) বন্ধ করে দিয়ে একাধিক কৌশল পাশাপাশি ফাঁদ দিয়ে ওয়ার্ড করে। স্নিকারগুলি বেশিরভাগ প্রশ্নে ফাঁদ দ্বারা প্রভাবিত হয়, পাশাপাশি সীমিত সংস্করণ ইনসোলগুলির পাশাপাশি পিন ব্যাজগুলির পুরো সেট সহ মোট আসবে – একজন সংগ্রাহকের স্বপ্ন!

এডিডাশোমের মাধ্যমে চিত্র একা এক্সডিডাস ফোরাম কম

Int’l শিপিং

আরো দেখুন

এডিডাশোমের মাধ্যমে চিত্র একা এক্সডিডাস ফোরাম কম

Int’l শিপিং

আরো দেখুন

আপার জুড়ে প্রিমিয়াম চামড়া থেকে তৈরি, এই জুটিটি একটি traditional তিহ্যবাহী লাল পাশাপাশি সাদা কলরওয়ে প্রদর্শন করে, সিনেমার সময় কেভিন দ্বারা সত্যই ব্যবহৃত স্নিকারগুলিতে মডেল করা। তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলিতে উপস্থিত রয়েছে, যখন শিকাগোর রূপরেখা ব্র্যান্ডিংয়ের পরিবর্তে গোড়ালি স্ট্র্যাপে উপস্থিতি তৈরি করে। একা বাড়িটি জুটির পাশের দিকে মুদ্রিত হয়, অন্য উল্লেখযোগ্য বিবরণে শেড চিহ্নগুলির পাশাপাশি জিহ্বা ট্যাবগুলি অন্তর্ভুক্ত রয়েছে যা ডোরমেটগুলি উপস্থাপন করে, কেভিনের অসংখ্য ফাঁদগুলির মধ্যে একটি।

আপনি যদি একা এক্স অ্যাডিডাস ফোরাম লোকে ঘরের উপরে উঠে যাই তবে আপনি যদি নস্টালজিক হন তবে দুর্দান্ত খবরটি হ’ল এই জুটি ক্রিসমাসের জন্য সময়মতো প্রদর্শিত হবে। যদিও আমাদের কাছে এখনও অফিসিয়াল রিলিজের তারিখ নেই, তবে এটি কেবলমাত্র একমাত্র সরবরাহকারীর কাছে এটি সেরাভাবে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন কারণ আমরা যত তাড়াতাড়ি আরও বিশদ প্রকাশের সাথে সাথে আপনাকে আপডেট করব! আপনি এখানে থাকাকালীন, শন ওয়েডসপুন এক্স অ্যাডিডাস সুপারটুরফ অ্যাডভেঞ্চারের অফিসিয়াল ছবিগুলি পরিদর্শন করুন!

এডিডাশোমের মাধ্যমে চিত্র একা এক্সডিডাস ফোরাম কম

Int’l শিপিং

আরো দেখুন

এডিডাশোমের মাধ্যমে চিত্র একা এক্সডিডাস ফোরাম কম

Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *