ইয়েজি মাফিয়ার মাধ্যমে ইয়েজি 700 ভি 2 ‘হাসপাতাল ব্লু’

চিত্রের দিকে নজর রাখুন
আমরা যখন এই মাসের শুরুর দিকে ইয়েজি 700 ভি 2 ‘হাসপাতাল ব্লু’ এ আমাদের প্রথম চেহারা পেয়েছি, তখন আমরা কীভাবে অনুভব করব তা নিশ্চিত ছিলাম না। আরও 700 টি কলরওয়ে পাওয়া একেবারে এমন একটি বিষয় যা আমাদের অবশ্যই উদযাপন করতে হবে, রেন্ডারটি গত বছরের ‘স্ট্যাটিক’ প্রকাশের সাথে খুব মিল দেখায়। এখন, স্নিকারের অভ্যন্তরীণ ইয়েজি মাফিয়া পায়ে শটগুলিতে এক টন প্রকাশ করেছে এবং তারা আমাদের মনকে পুরোপুরি পরিবর্তন করেছে।

যুক্তিযুক্তভাবে 2019 এর অন্যতম সেরা অ্যাডিডাস স্নিকার, ‘হাসপাতাল নীল’ একই সাথে খুব সূক্ষ্ম তবে খুব আকর্ষণীয়। ‘লবণ’ এবং ‘জড়তা’ এর মধ্যে সেরা মিশ্রণটি, ধূসর নীল টোনগুলি পুরো উপরের অংশটি গ্রহণ করে, যা একটি জাল এবং সায়েড সংমিশ্রণ দিয়ে তৈরি যা কেবল খাঁটি বিলাসিতা।

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
নীচে নীচে, আপনি একটি আক্রমণাত্মক স্টাইলযুক্ত মিডসোল পাবেন যা স্বাচ্ছন্দ্যের জন্য একটি পূর্ণ দৈর্ঘ্যের উন্নতি ইউনিট রাখে যা সত্যই গেমটি পরিবর্তিত হয়। এটি হিলের চারপাশে চকচকে রৌপ্য রঙগুলির সাথে স্পর্শ করা হয়েছে এবং চেহারাটি চূড়ান্ত করে একটি গা dark ় কাঠকয়লা রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত।

অবশ্যই কানিয়ে ওয়েস্টের অন্যতম সেরা স্নিকার্স, ইয়েজি 700 ভি 2 ‘হাসপাতাল ব্লু’ তার “যীশু ইজ কিং” এর আত্মপ্রকাশের ঠিক একদিন পরে নেমে আসবে বলে আশা করা হচ্ছে; 28 সেপ্টেম্বর অ্যালবাম। আপনি কি একটি জুটি ধরবেন? আপনার মনে কী আছে তা আমাদের জানান এবং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক প্রকাশের তথ্যের জন্য থাকুন!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *