নাইকে ডঙ্ক লো “বিএইচএম” পরের বছরের প্রথম দিকে নামছে

ব্ল্যাক হিস্ট্রি মাস-থিমযুক্ত রিলিজের ক্ষেত্রে স্বশ কোনও সম্পূর্ণ অপরিচিত নয়। এই বছর বেশ কয়েকটি রিলিজ মেনে চলার সাথে সাথে দেখা যাচ্ছে যে বিভারটন ব্র্যান্ডটি আফ্রিকানদের পাশাপাশি ক্যারিবিয়ান বংশোদ্ভূত অসামান্য অবদানগুলি স্বীকৃতি দেওয়ার জন্য নাইকে ডঙ্ক লো “বিএইচএম” প্রকাশ করবে, পাশাপাশি বহু প্রজন্ম ধরে আমাদের দেশেও তৈরি করেছে, যেমন আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

যদিও এটি প্রকৃতপক্ষে বেশ তাড়াতাড়ি মক-আপ, এটি আমাদের “বিএইচএম” দেখতে কেমন বলে মনে করা হচ্ছে তার একটি দুর্দান্ত ধারণা সরবরাহ করে। একটি শক্তিশালী “গ্র্যান্ড বেগুনি” সায়েড বেসে কাজ করা, “কালো” টাম্বলযুক্ত চামড়ার প্যানেলগুলি তাদের পদ্ধতিটি পায়ের আঙ্গুলের বাক্স, হিল, পাশাপাশি অতিরিক্ত প্রিমিয়াম ভাইবের জন্য লেইস সিস্টেমে পরিণত করে। আর্থি ব্রাউন অ্যাকসেন্টগুলি নাইকের সোয়েশের উপরে নেমে আসে, পাশাপাশি এটি তখন আঠা রাবার আউটসোলের নীচে পাদদেশ দ্বারা পরিপূরক হয়।

অবশ্যই, আপনি আফ্রো-ক্যারিবিয়ান নিদর্শনগুলি নিয়ে আলোচনা না করে এই ডানকটি কম সম্পর্কে কথা বলতে পারবেন না যা পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলিকে অনুগ্রহ করে। আপনি এই একক শট থেকে এটি দেখতে পাচ্ছেন না, তবে “বিএইচএম” ব্র্যান্ডিং একইভাবে এখানে একটি বড় ফাংশন খেলবে তা অনুমান করা ঝুঁকিমুক্ত।

২০২১ সালের ফেব্রুয়ারিতে কিছুটা কমে যাওয়ার প্রত্যাশিত, নাইক ডানক লো “বিএইচএম” মিস করা উচিত নয়, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আপনি এই প্রকাশের বিষয়ে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি নাইকে ডাঙ্ক লো ডিপি “যত্ন নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ” সম্পর্কে বিশদ বিবরণও নিতে পারেন!

PH__Community মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *