নাইকে এসবি “হ্যাক প্যাক”

নাইকের স্কেটবোর্ডিং বিভাগ নাইকে এসবি “হ্যাক প্যাক” দিয়ে তাদের অভ্যন্তরীণ স্যাকাই চ্যানেল করছে। একটি ধারণা যা চিটোজ আবের বুনো বিশিষ্ট সহযোগিতার দ্বারা স্পষ্টভাবে প্রভাবিত হয়েছে, সংগ্রহটি ব্লেজার প্রান্তকে ব্রুইন এজের সাথে একত্রিত করে, ফলস্বরূপ একটি ডিকনস্ট্রাক্টেড স্নিকার তৈরি করে যা এই মরসুমে মাথা ঘুরিয়ে দেবে বলে নিশ্চিত।

ফ্রাঙ্কেনস্টেইনের দৈত্যের মতো একসাথে সেলাই করা পাশাপাশি, “হ্যাক প্যাক” তে ধূসর সুয়েড প্যানেলগুলি পায়ের আঙ্গুলের পাশাপাশি হিলটি আঘাত করার সাথে একটি পরিষ্কার সাদা ক্যানভাসের উপরের বৈশিষ্ট্য রয়েছে। পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলির পাশাপাশি, আপনি এমন একটি সোয়াশ আবিষ্কার করবেন যা এটি ছিঁড়ে ফেলা হয়েছে বলে মনে হয়, নীল ফ্রেডে সেলাই রেখে দেওয়া হয়েছে, পাশাপাশি আপনি একইভাবে নেভির পায়ের বাক্স জুড়ে দোলায় এমন আরও একটি সোয়াশ আবিষ্কার করবেন।

স্নেকপিকিক্সের মাধ্যমে চিত্র
পূর্বে উল্লিখিত স্যাকাই কোলাবের মতো, একটি অতিরিক্ত জিহ্বা “নাইকে এসবি” ব্র্যান্ডিংয়ের সাথে লাল রঙের উপস্থিতি তৈরি করে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেয়, অতিরিক্ত টুকরোগুলি তাদের পদ্ধতিটি সামনের দিকে পাশাপাশি মিডসোলের পিছনে চেহারাটি সম্পূর্ণ করে তোলে।

এই মুহুর্তে, নাইকে এসবি “হ্যাক প্যাক” সম্পর্কে আর কিছু বোঝা যায় না, সুতরাং আপনি যদি আপনার সংগ্রহে কোনও জুড়ি চান তবে আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন!

স্নেকপিকিক্সের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *