ল্যাভিশ উপকরণগুলি গাউন অ্যাসিক্স জেল-লাইট 3 “প্রিমিয়াম প্যাক”

আপনি যদি সময়ের পরীক্ষায় দাঁড়াবেন এমন এক জোড়া স্নিকারের সন্ধান করছেন তবে ব্র্যান্ড নিউ অ্যাসিক্স জেল-লাইট 3 এ আপনার চোখকে নির্দেশ করুন ” প্রিমিয়াম প্যাক “! কিংবদন্তি শিগেইউকি মিতসুই-ডিজাইন করা সিলুয়েটকে একটি অতি বিলাসবহুল গ্রহণ, এই দুটি-জুতার জাতটি এখন পর্যন্ত কিছু বিলাসবহুল উপকরণগুলিতে সম্পন্ন হয়েছে, পাশাপাশি এটি এখন সরাসরি ASICS থেকে আদর্শের প্রস্তাব দেওয়া হয়েছে।

“পাইডমন্ট গ্রে” পাশাপাশি “কালো” এর সমন্বয়ে এগুলি যথাক্রমে টোনাল গ্রে পাশাপাশি কালো শেডগুলিতে আঁকা, পাশাপাশি বাটারি স্মুথ সোয়েডের স্য্যাচগুলি থেকে তৈরি করা হয়েছে। মডেলের বৃহত 30 তম বার্ষিকী উদযাপন করতে ঠিক সময়ে বাদ দেওয়া, আপনি এখানে বিশেষ বিভক্ত জিহ্বা পাশাপাশি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে চলমান ASICS বাঘের স্ট্রাইপগুলি সহ এখানে এক টন traditional তিহ্যবাহী বিবরণ আবিষ্কার করবেন।

Asics জেল-লাইট 3 “পাইডমন্ট গ্রে”

Int’l শিপিং

এখন কেন

Asics জেল-লাইট 3 “পাইডমন্ট গ্রে”

Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে, গেমের স্বাচ্ছন্দ্যযুক্ত মিডলগুলির একটিতে আপনার চোখ ভোজ করুন। জাপানি লেবেলের সমালোচনামূলকভাবে প্রশংসিত জেল টেকের সাথে অন্তর্ভুক্ত, প্রতিটি পাশাপাশি প্রতিটি পদক্ষেপ মনে হবে আপনি অতিরিক্ত মোটা মেঘে হাঁটছেন। এগুলি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, মোমযুক্ত লেসড টাই একসাথে যা কিছু একসাথে বেঁধে রয়েছে, সমৃদ্ধ নান্দনিকতার চূড়ান্ত করে।

এএসআইসিএস থেকে এখন উপলভ্য, অ্যাসিক্স জেল-লাইট 3 “পাইডমন্ট গ্রে” পাশাপাশি অ্যাসিক্স জেল-লাইট 3 “ব্ল্যাক” কেবলমাত্র একটি সীমাবদ্ধ সময়ের জন্য স্টক রয়েছে, সুতরাং এটি এখনও স্টক থাকা অবস্থায় আপনার আকারটি পান! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলরওয়েতে সবচেয়ে বেশি অনুভব করছেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, শান ওয়াদারস্পুন এক্স এটমোস এক্স অ্যাসিকস জেল-লাইট 3 শেষ পর্যন্ত একটি ইউরোপীয় প্রকাশের তারিখ রয়েছে!

Asics জেল-লাইট 3 “কালো”

Int’l শিপিং

এখন কেন

Asics জেল-লাইট 3 “কালো”

Int’l শিপিং

এখন কেন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *