নতুন ব্যালেন্স 327 “ব্ল্যাক পাইসলে” ব্যান্ডান্না নিদর্শনগুলিতে মুখোশ পেয়েছে

স্নিকারহেডগুলি মূলত তাদের চোখকে নতুন ব্যালেন্সের পাশাপাশি এই সাম্প্রতিক বছরগুলিতে প্রকাশের পাশাপাশি তাদের প্রকাশ করেছে তা প্রত্যাখ্যান করা কঠিন। বোস্টনের পাদুকা ছাপটি শেষ পর্যন্ত সিঁড়ির শীর্ষে পৌঁছেছে যেখানে জনপ্রিয় স্নিকার ব্র্যান্ড যেমন নাইকের পাশাপাশি অ্যাডিডাস এখন দীর্ঘ সময়ের জন্য দাঁড়িয়ে আছে।

সর্বাগ্রে, নতুন ব্যালেন্স 327 সিলুয়েটের মতো লাইফ অফ লাইফ অফারিংগুলি এই নতুন ব্যালেন্স 327 “ব্ল্যাক পাইসলে” সহ “গ্রেইলস” নামে পরিচিত বিভিন্ন পুনরাবৃত্তি প্রদর্শন করছে।

নতুন ভারসাম্য মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নতুন ভারসাম্য মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এই এনবি 327 এর বিল্ডিংটি ক্যানভাস, সুয়েড, পাশাপাশি চামড়ার টেক্সটাইলগুলির মধ্যে একটি ন্যায্য বিভাজন সরবরাহ করে, মূলত সমস্ত ব্ল্যাকড-আউট। পার্শ্বীয় দিকগুলি সজ্জিত সাদা পাইসলে নিদর্শনগুলির মাধ্যমে বিপরীত ছোঁয়াগুলি প্রবর্তিত হয়, “এন” লোগোগুলি প্রসারিত করে, পাশাপাশি ধূসর রঙের হালকা শেডযুক্ত ফাঁকা প্রাচীরের জন্য বেছে নেওয়া মধ্যবর্তী দিকটি। এই টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

327 এর একটি ভাল রান হয়েছে কারণ এর 2020 উদ্বোধন, পাশাপাশি এই নতুন ব্যালেন্স 327 “ব্ল্যাক পাইসলে” স্পষ্টভাবে দেখায় যে এটি শীঘ্রই কোনও ধরণের সময় সংরক্ষণাগার বাক্সে যাবে না। নিশ্চিত হয়ে নিন যে আপনি সাম্প্রতিক সমস্ত নতুন ব্যালেন্স ড্রপগুলির জন্য একমাত্র সরবরাহকারীর কাছে এখানে সেরা লক রয়েছেন। অ্যাসোসিয়েটেড নিউজে, নতুন ব্যালেন্স 990V3 “তৈরি 990” একটি প্রচলিত ধূসর রঙে দেখায়।

নতুন ভারসাম্য মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নতুন ভারসাম্য মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *