ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স এক্সসি -72 এর কোম্পানির ক্রেজিস্ট সোলে রয়েছে

স্টিভি গ্রিমস কেবল থামেন না, তিনি কি? একেবারে নতুন 327 পাশাপাশি এনবি-র সাথে 237 অংশীদারিত্ব টিজ করার পরে, এখন তাকে আগে কখনও দেখা যায়নি ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স এক্সসি -72 উন্মোচন করতে ইনস্টাগ্রামে নিয়ে যাওয়া হয়েছে, পাশাপাশি এটি আমরা আগে যা দেখেছি তার বিপরীতে। বোস্টন ব্র্যান্ডের স্বাক্ষর রেট্রো-ফিউচারিস্টিক নান্দনিকতা পরবর্তী স্তরে নিয়ে যাওয়া, এই অংশীদারিত্বের ফলে গেমের অন্যতম ক্রেজিস্ট আউটসোল রয়েছে, পাশাপাশি আমরা এখনও আমাদের প্রথম চেহারাটি নিচ্ছি!

Traditional তিহ্যবাহী পাশাপাশি সমসাময়িক আদর্শ সমাহার, এক্সসি -72 টি শার্লট লি দ্বারা বিকাশ করা হয়েছিল, যিনি আশ্চর্যজনকভাবে বিশ্বখ্যাত 327 এর বিকাশের নেতৃত্ব দিয়েছিলেন। একটি পরিষ্কার সাদা ছিদ্রযুক্ত চামড়ার বেসে কাজ করা, হালকা ধূসর সায়েড লেইস সিস্টেমের উপর নেমে আসে, টোবক্স, পাশাপাশি হিল। একটি বৃহত কমলা “এন” পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইডওয়ালগুলি গ্রাস করে, যখন জিহ্বা “ক্যাসাব্ল্যাঙ্কা টেনিস ক্লাব” দিয়ে সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত।

অবশ্যই, আপনি ক্রেজি একমাত্র ইউনিট নিয়ে আলোচনা না করে এই নতুন ব্যালেন্স জুতো সম্পর্কে কথা বলতে পারবেন না। ইনস্টাগ্রাম ইনফরমেশন @গ্রেটগ্রোনডিনো থেকে আলাদা কলরওয়েতে ঠিক এখানে দেখা যায়, বাম দিকটি সম্পূর্ণ অনুপাতযুক্ত চেনাশোনাগুলির সাথে সম্পন্ন করা হয় যখন সেরাটি একটি ট্র্যাড প্যাটার্নকে গর্বিত করে যা বেশ এলোমেলো বলে মনে হয়। যদি নাইট স্টালকার এগুলি ব্যবহার করে তবে কর্তৃপক্ষকে তার জুতো মুদ্রণ নির্ধারণ করতে খুব বেশি সময় লাগেনি, এটি অবশ্যই।

রিলিজের তারিখে এখনও কোনও শব্দ নেই, সুতরাং ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স এক্সসি -72 এর বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আপনি স্বতন্ত্র নকশার বিষয়ে কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন এই পরিষ্কার কলারওয়েগুলির সাথে নতুন ব্যালেন্স 991 এর 20 বছর উদযাপন করুন!

গ্রেটগ্রন্ডিনোর মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *