ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 লো “রিভার্স মোচা”

ট্র্যাভিস স্কটের স্ট্যাটাস স্নিকার গেমটিতে আপনার সেরা চেহারাটি বর্তমানে অ্যাস্ট্রোওয়ার্ল্ড ফেস্টিভাল 2021 অনুসরণ করে যেখানে 10 টি জীবন হারানোর আগে, তবে এই বিপর্যয়টি একটি বিপর্যয় ঘটছে, তবে একটি 2022 এর হটেস্ট স্নিকার সহযোগিতার মধ্যে ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 1 লো “রিভার্স মোচা” হিসাবে সেট করা হয়েছিল। কাইলি জেনার সবাইকে নভেম্বরে ফিরে উঁকি দেওয়ার সময়, আমরা এখন প্রশ্নে জুতোতে আমাদের সেরা চেহারা নিচ্ছি।

2019 সাল থেকে “ডার্ক মোচা” পুরোপুরি উল্টানো গ্রহণের জন্য, এই এয়ার জর্ডান 1 লোকে স্কটের স্বাক্ষর বাদামী এবং সাদা রঙের প্যালেট বৈশিষ্ট্যযুক্ত। একটি সুয়েড বেসের শীর্ষে কাজ করা, এটি হিল, টোবক্স এবং লেসিং সিস্টেমে সাদা চামড়ার প্যানেল দ্বারা সজ্জিত। পিছনের দিকে, ট্র্যাভিসের ক্যাকটাস জ্যাক ইমোজি বাম জুতোতে দেখা যায় এবং আদর্শটি বিখ্যাত উইংড বাস্কেটবল প্রতীক হিসাবে, উভয়ই লাল রঙের জন্য সংরক্ষিত রয়েছে।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নীচে আপনার ফোকাসটি স্থানান্তরিত করার জন্য আপনি একটি ক্রিম এয়ার মিডসোল পাবেন যা একটি ভিনটেজ ভাইব দেয়। এটি ফ্ল্যাট লেইস পাশাপাশি পিছনের দিকের নাইকে সুইশ দ্বারা পরিপূরক – এমন একটি নকশা উপাদান যা হিউস্টন -বংশোদ্ভূত র‌্যাপারের বিভারটন সহযোগিতার সমার্থক হয়ে উঠেছে।

এই মুহুর্তে আমাদের সন্দেহ হচ্ছে যদি ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 1 লো ওজি “রিভার্স মোচা” আসলে চালু হবে, তবে প্রকল্পে কয়েক মাস সময় এবং প্রচেষ্টা চালিয়ে আমরা যদি মুক্তি অব্যাহত রাখি তবে আমরা হতবাক হয়ে যাব না। আপনি এই কোলাব সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, এই ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার ট্রেনার 1 স্পষ্টতই হিউস্টন অয়েলার্স দ্বারা অনুপ্রাণিত!

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *