টিঙ্কার হ্যাটফিল্ডের আসল স্কেচটি তিন দশক আগে এই নাইকে এয়ার ম্যাক্স 1

অনুপ্রেরণা জাগিয়ে তোলে, আমরা প্যারিসের পম্পিডু সেন্টার দ্বারা অনুপ্রাণিত প্রথমবারের নাইকে এয়ার ম্যাক্স 1 এর মুক্তি দেখেছি, টিঙ্কার হ্যাটফিল্ড, যিনি মূলত একজন স্থপতি ছিলেন নাইক, এয়ার ম্যাক্স কুশনিং ইউনিটের অভ্যন্তরীণ কাজগুলি দৃশ্যমান করার ধারণাটি নিয়ে এসেছিলেন, যার ফলে জন্মের জন্ম হয়, যা অনেক স্নিকারহেডস দ্বারা বিবেচিত হয়, যা ইতিহাসের সর্বাধিক আইকনিক স্নিকার। এখন, সোওশ ব্র্যান্ড নিউ নাইক এয়ার ম্যাক্স 1 ‘স্কেচ’ দিয়ে এএম 1 এর মূল স্কেচকে শ্রদ্ধা জানায়।

কাগজ থেকে বাস্তব জীবনে সরাসরি অনুবাদ, ‘স্কেচ’ ওজি ‘ইউনিভার্সিটি রেড’ প্যালেটটিতে আঁকা হয়েছে রঙগুলির সাথে মোটামুটি প্রোটোটাইপের মতো ভাইবের জন্য পেনসিল করা হয়েছে। “প্যাটার্ন স্প্লিট” এর মতো ডিজাইনের পাদটীকাগুলির সাথে সোয়াশ এবং জিহ্বা ব্র্যান্ডিং অনুসরণ করে; এবং “বড় উইন্ডো”। এগুলি সব বন্ধ করার জন্য, অতিরিক্ত স্কেচিং আউটসোলে যাওয়ার পথ তৈরি করে, যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত একটি চেহারার জন্য একটি পরিষ্কার স্বচ্ছ রাবারের সাথে সমাপ্ত।

১৩ ই জুলাই তাককে আঘাত করার জন্য সেট করুন, আপনি যদি এই বছর কোনও এএম 1 কেপ করতে চলেছেন তবে এটিকে নাইক এয়ার ম্যাক্স 1 ‘স্কেচ’ করুন! কিংবদন্তি স্নিকারের শিকড় দ্বারা অনুপ্রাণিত, আপনি মিস করতে চান না! আপনি যদি আপনার সংগ্রহে একটি জুড়ি যুক্ত করছেন তবে আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পুরো নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

সোলবিজেসির মাধ্যমে চিত্রগুলি

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *