একমাত্র সরবরাহকারীর নতুন অ্যাপ আপডেটটি নতুন বৈশিষ্ট্যগুলির সাথে স্টাফ করা হয়েছে!

যেহেতু আমরা আমাদের অ্যাপটিকে 2018 সালে একটি সম্পূর্ণ পুনর্নির্মাণ দিয়েছি, হাজার হাজার এবং হাজার হাজার স্নিকারহেডস এটি দৈনিকটিতে সর্বাধিক সাম্প্রতিক এবং সর্বশ্রেষ্ঠ হাইপড প্রশিক্ষকদের কপির জন্য ব্যবহার করে চলেছে। এই বলে, আমরা এগিয়ে গিয়েছি এবং অ্যাপটি আরও একটি নতুন পেইন্টের লেট দিয়েছি এবং এটি এখন নতুন বৈশিষ্ট্যগুলিতে পূর্ণ স্টাফ যা আমরা ভাগ করে নিতে খুব শিহরিত!

আমরা সর্বদা আমাদের সম্প্রদায়ের কথা শুনছি, সুতরাং যদি এমন কোনও বৈশিষ্ট্য থাকে যা আপনি মনে করেন যে আমাদের বিকাশ করা উচিত তবে আপনি আমাদের ধারণাগুলি জমা দেওয়ার জন্য বৈশিষ্ট্য@thesolesupplier.co.uk এ আমাদের ইমেল করেছেন তা নিশ্চিত করুন। আপনার কী বলতে হবে তা আমরা অপেক্ষা করতে পারি না!

Int’l শিপিং

এখনই ডাউনলোড করুন

অ্যাপ্লিকেশন আইকন

আমরা সকলেই ক্লাসিক একমাত্র সরবরাহকারী লোগোটি পছন্দ করি তবে আপনি যদি জিনিসগুলি কিছুটা স্যুইচ করতে চান তবে আমরা আপনার পিছনে পেয়েছি। অতি সাম্প্রতিক অ্যাপ্লিকেশন আপডেটের জন্য, আমরা আপনি ব্যবহার করতে পারেন এমন একটি সম্পূর্ণ নতুন আইকন চালু করেছি। এয়ার জর্ডান 1 এবং ইয়েজি এর মতো আপনার পছন্দসই সিলুয়েটগুলি থেকে 350 ভি 2 বৃদ্ধি করে, নুড়িযুক্ত চামড়া এবং বাটারি সায়েডের মতো নতুন উপকরণগুলি স্লিক করতে আপনি এটি আপনার হৃদয়ের সামগ্রীতে কাস্টমাইজ করতে পারেন।

আপনাকে যা করতে হবে তা হ’ল অ্যাপটিতে যাওয়া, শীর্ষ সেরা কোণে প্রোফাইল আইকনটি স্পর্শ করুন, “অ্যাপ লোগো” টিপুন এবং তারপরে আপনি যা চান তা চয়ন করতে পারেন। আমরা খুব শীঘ্রই অনেক বেশি বিকল্প যুক্ত করব তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি লক করে রেখেছেন!

Int’l শিপিং

এখনই ডাউনলোড করুন

অন্ধকার মোড

ডার্ক মোড আজকাল সমস্ত ক্রোধ। আপনি জিনিসগুলিকে নিম্নরূপ রাখতে চান বা আপনি কেবল অল-থিংস “ট্রিপল ব্ল্যাক” এর অনুরাগী, আমরা শেষ পর্যন্ত আমাদের অফিসিয়াল অ্যাপ্লিকেশনটিতে স্টিল্টি সেটআপটি চালু করেছি।

অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে আপনার আইফোনটির বর্তমান থিমের সাথে খাপ খায় বলে এখানে কিছু পরিবর্তন করার দরকার নেই। সুতরাং আপনি যদি ইতিমধ্যে ডার্ক মোডে থাকেন তবে আপনি যেতে ভাল!

Int’l শিপিং

এখনই ডাউনলোড করুন

সামাজিক থাকুন

এবং পরিশেষে, আমরা আমাদের অ্যাপ্লিকেশনটির সাথে স্নিকার সম্প্রদায়কে সামাজিক রাখতে চাই, তাই আমরা এমন একগুচ্ছ নতুন সামাজিক বৈশিষ্ট্য নিয়ে আত্মপ্রকাশ করেছি যা আপনাকে ফেসবুক সহ বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে আপনার পছন্দসই (বা না-পছন্দসই) ক্রেপগুলি ভাগ করতে দেয়, ইনস্টাগ্রাম, এবং টুইটার।

আসন্ন রিলিজগুলির জন্য আপনার ভালবাসা দেখানোর জন্য এটি একটি সত্যই আশ্চর্যজনক উপায়। আপনাকে যা করতে হবে তা অ্যাক্সেস করার জন্য অ্যাপ্লিকেশনটিতে আপনার পছন্দের জুতো সন্ধান করা উচিত, এটি একেবারে নতুন নাইকে ডঙ্ক কম হোক বা আসন্ন অ্যাডিডাস আল্ট্রা বুস্ট, শীর্ষ সেরা কোণার দিকে যান এবং আপনাকে একগুচ্ছ দেখানো হবে জুতো ভাগ করে নেওয়ার নতুন উপায়!

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *