সুপ্রিম মিলান প্রথমবারের জন্য তার দরজা খুলেছে

আজকের দিনটি! আলটিমেট তাদের নতুন ইতালিয়ান স্টোরের জন্য খোলা দরজাগুলি উড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে এবং পাশাপাশি তারা আমরা কী দেখতে আশা করতে পারি তার এক ঝলক পূর্বরূপ প্রকাশ করেছেন! নতুন স্টোরটি মিলানের সান মার্কো পাড়ায় পাওয়া যায়, এটি একটি শহর ইতিমধ্যে এর যথেষ্ট ইতিহাসের পাশাপাশি ফ্যাশনে বিস্তারের জন্য বোঝা গেছে।

উল্লেখযোগ্য বাইরের উইন্ডো বৈশিষ্ট্যযুক্ত, নতুন স্টোরটি গর্বের সাথে তার খাস্তা নতুন অভ্যন্তরটিকে যে কোনও ধরণের পথচারীর কাছে সজ্জিত করে। এ ছাড়াও স্বাক্ষর বক্স লোগো ইঙ্গিতটি তাত্ক্ষণিক স্বীকৃতির জন্য দরজার উপরে দেখা যায়।

সর্বোচ্চ মাধ্যমে চিত্র

সর্বোচ্চ মাধ্যমে চিত্র
স্টোরটি দীর্ঘ আয়তক্ষেত্রাকার শৈলীর পাশাপাশি প্রচুর কেন্দ্রীয় স্থান সহ একক স্তর। এর সাথে একসাথে, স্টোর উভয় পাশের দেয়াল উভয় র‌্যাকের পাশাপাশি উচ্চ-উত্তাপের পণ্যগুলির পাশাপাশি অনেকগুলি ভাস্কর্য পাশাপাশি আর্ট ইনস্টলেশনগুলির সাথে রেখেছে। এই ভাস্কর্যগুলি আমেরিকান পপ শিল্পী নাট লোম্যানের স্বাক্ষর বুলেট হোল প্রিন্ট ছাড়াও কিংবদন্তি স্কেটবোর্ডার, শিল্পী পাশাপাশি চূড়ান্ত গৃহস্থালীর সদস্য মার্ক গঞ্জালেজের কাছ থেকে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

দুর্ভাগ্যক্রমে, একটি মিলান বক্স লোগো টি -তে বিশদ এখনও প্রকাশ করা হয়নি তবে আদর্শভাবে আমাদের কাছে শীঘ্রই আরও অনেক খবর থাকবে! এরই মধ্যে, চূড়ান্ত মিলান কর্সো গারিবাল্ডিতে, 20, 20121 মিলানো এমআই, ইতালি এটি পরিদর্শন করার পাশাপাশি আপনি কী ভাবেন তা আমাদের বুঝতে দিন! অ্যাসোসিয়েটেড নিউজে, জেমি রেড এক্স আলটিমেট একটি বসন্ত 2021 কোলাবের জন্য একত্রিত হন।

সর্বোচ্চ মাধ্যমে চিত্র

সর্বোচ্চ মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *