নাইকে এসবি এক্স এয়ার জর্ডান 1 ‘লা টু শিকাগো’ পরের সপ্তাহে

চিত্রটি হাইপবিস্টের মাধ্যমে পুনরায় তৈরি করছে
অনেক স্নিকারহেডস দ্বারা সাম্প্রতিক স্মৃতিতে সবচেয়ে সেরা জাম্পম্যান স্নিকারগুলির একজন হিসাবে বিবেচিত, নাইকে এসবি এক্স এয়ার জর্ডান 1 ‘লা টু শিকাগো’ ওয়েবে ব্রেক করে যখন মে মাসে আত্মপ্রকাশ করেছিল। এটি কেবল নাইক এসবি এবং জর্ডান ব্র্যান্ডের মধ্যে অংশীদারিত্বই নয়, এটি সময়ের সাথে শারীরিকভাবে রূপান্তরকারী অত্যন্ত কয়েকটি স্নিকারগুলির মধ্যে একটিও। এখন, তিন মাস পরে, এটি একটি সম্পূর্ণ রিস্টক পাচ্ছে!

লস অ্যাঞ্জেলেস লেকার্স দ্বারা প্রভাবিত এমন একটি কলরওয়ের বৈশিষ্ট্যযুক্ত, ‘লা থেকে শিকাগো’ সেই জুতাগুলির মধ্যে একটি যা আপনি ব্যক্তিগতভাবে দেখতে ভাগ্যবান হবেন, নিজের কিছু মনে করবেন না। মসৃণ পূর্ণ শস্যের চামড়ার প্যানেলগুলিতে প্যানেলগুলি থেকে তৈরি, স্ট্রাইকিং হলুদ অ্যাকসেন্টগুলি গোড়ালি এবং swoosh ব্র্যান্ডিংয়ে আঘাত করে, যা অনুগ্রহের সাথে পার্শ্বীয় এবং মধ্যস্থ প্যানেলগুলি জুড়ে অঙ্কুরিত করে।

হাইপবিস্টের মাধ্যমে চিত্র
এর নাম অনুসারে, আপনি এগুলি পরিধান করার সাথে সাথে, রঙটি ধীরে ধীরে ম্লান হয়ে যাবে এবং সময়ের সাথে সাথে রূপান্তর করবে, আপনাকে একটি শক্তিশালী লাল জুতো দিয়ে রেখেছিল যা শিকাগো বুলসের কাছে সম্মতি। এটি একটি অবিশ্বাস্য নকশা বৈশিষ্ট্য যা আজকাল অবিশ্বাস্যভাবে অস্বাভাবিক এবং এটি অবশ্যই নমনীয়।

16 ই আগস্টে পুনরায় প্রকাশের জন্য সেট করুন, নাইকে এসবি এক্স এয়ার জর্ডান 1 ‘লা টু শিকাগো’ অবশ্যই একটি পুলিশ! আমাদের ইতিমধ্যে একটি র‌্যাফেল গাইড লাইভ রয়েছে, সুতরাং আপনি যদি ডাব্লু পাওয়ার সম্ভাবনাগুলি বাড়িয়ে তুলতে চান তবে আপনি যতটা পারেন প্রবেশ করতে ভুলবেন না!

হাইপবিস্টের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *