একটি নিনজা এক্স অ্যাডিডাস সহযোগিতা শীঘ্রই আসছে!

আপনি সম্ভবত রিচার্ড টাইলার ব্লিভিন্স নামটি কখনও শুনেন নি, তবে একবার আপনি তার অনলাইন ওরফে শুনলে আপনি ঠিক জানেন যে আমরা কার কথা বলছি। “সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি” হিসাবে মুকুটযুক্ত; 2019 এর মধ্যে, নিনজা বিশ্বের অনেক সফল গেমার। 22 মিলিয়নেরও বেশি গ্রাহক এবং কার্যত 2 বিলিয়ন মোট ভিউ সহ, তিনি একটি পরিবারের নাম। এই মাসের শুরুর দিকে তাদের মিক্সার প্ল্যাটফর্মে একচেটিয়াভাবে স্ট্রিম করার জন্য মাইক্রোসফ্টের সাথে দল বেঁধে দেওয়ার পরে, এখন তিনি টুইটারে নিয়ে গেছেন অ্যাডিডাস ব্যতীত অন্য কারও সাথে সহযোগিতা জ্বালানোর জন্য!

যদিও এই অংশীদারিত্বটি প্রথমে বেশ অস্বাভাবিক মনে হতে পারে, আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন তবে এটি পুরোপুরি অর্থবোধ করে। তিনটি স্ট্রাইপগুলি সংক্ষেপে, একটি ক্রীড়া কেন্দ্রিক লেবেল এবং ইস্পোর্টগুলি দিনগুলি যতই বড় এবং বড় হয়ে উঠছে, এটি একটি সুন্দর প্রাকৃতিক পদক্ষেপ। প্রকৃতপক্ষে, ফেব্রুয়ারিতে, নাইক ‘ভিডিও গেমিংয়ের লা লেকার্স’ তৈরি করার জন্য ষোল ইস্পোর্টস দলগুলিকে স্পনসর করেছিলেন।

টিজারে নিনজা বলে, “হ্যাঁ, ছেলেরা কী চলছে? এখানে নিনজা।”; সম্প্রচারের আগে “আগামীকাল দুপুর ২ টা সিইটি। বার্তা” দ্বারা ব্যাহত হওয়ার আগে; এটি অ্যাডিডাসের স্বাক্ষর অ্যাডিনিউ টাইপফেসে লেখা আছে যা তারা এখন কয়েক দশক ধরে ব্যবহার করে আসছে। এই মুহুর্তে, নিনজা এক্স অ্যাডিডাস সহযোগিতা সম্পর্কে আর কিছুই জানা যায়নি, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি লক করে রেখেছেন তা নিশ্চিত করুন!

এটি কার্যত সময় pic.twitter.com/enollii56u

– নিনজা (@নিনজা) আগস্ট 26, 2019

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *