মাইকেল জর্ডানের এয়ার জর্ডান সংগ্রহের সমস্ত ডিজাইনের মধ্যে এয়ার জর্ডান 13 “ডেল সল”

এর আরও ভাল চেহারা, এয়ার জর্ডান 13 তার স্বাক্ষর স্নিকারগুলির মধ্যে একটি যা বড় ফ্যান বেস নেই। যাইহোক, জর্দান ব্র্যান্ড কলারওয়েজকে একবারে প্রকাশ করে চলেছে – ১৯৯ 1997 সাল থেকে যখন কিংবদন্তি নাইকের ডিজাইনার টিঙ্কার হ্যাটফিল্ড এমজে’র “দ্য লাস্ট ডান্স” চলাকালীন এই জুটিটি প্রবর্তন করেছিলেন তখন তার উত্স থেকে শুরু করে। এর সর্বশেষ নকশার জন্য, আমাদের কাছে রয়েছে এয়ার জর্ডান 13 “ডেল সল”, স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের স্প্রিং 2022 সংগ্রহের অন্তর্ভুক্ত একটি জুড়ি।

এই আসন্ন উপস্থাপনা সাদা রঙের একটি গণ্ডগোলের চামড়াটিকে উঁচু করে তুলেছে, “ডেল সল” কলরওয়ে একটি পপ বিপরীতে সোয়েড অংশগুলিকে শোভিত করে। অন্যান্য রঙগুলি একইভাবে অন্তর্ভুক্ত করা হয়েছে: কালো রাবার আউটসোলকে চিহ্নিত করে, “বিশ্ববিদ্যালয় রেড” জিহ্বায় জাম্পম্যান লোগো পাশাপাশি পার্শ্বীয় হিলগুলিতে পরিবেশ বান্ধব হলোগ্রাফিক রত্নকে টিনজ করে।

স্ট্রিটলকার 205 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

মাইকেল জর্ডানের 13 তম স্বাক্ষর ফিটনেস প্রশিক্ষকদের এই লোভনীয় সংস্করণটি মোট ওজি এয়ার জর্ডান দ্বাদশ প্যাকেজিংয়ের পাশাপাশি পুরো পরিবারের আকারে প্রদর্শিত হবে।

আপনি যদি এয়ার জর্ডান 13 “ডেল সল” এর পাশাপাশি নাইক রিলিজ ক্যালেন্ডারের সর্বশেষ আপডেটগুলি মিস করতে না চান তবে আপনি এখানে ডান সরবরাহকারী ঠিক ঠিক এখানে লক রয়েছেন তা নিশ্চিত করুন। সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 13 “নেভি” একইভাবে এই বছর হ্রাস পাচ্ছে।

স্ট্রিটলকার 205 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

স্ট্রিটলকার 205 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *