এটমোস গতকাল এনএমডি ভি 2 উন্মোচন করার পরে একটি নতুন অ্যাডিডাস এনএমডি আর 1 সহযোগিতা

এর সাথে ‘ওজি’ পুনরায় কল্পনা করে, অ্যাডিডাস এখন এনএমডি আর 1 ‘ওজি’ পুনরায় কল্পনা করার জন্য এটিএমওএসের সাথে জুটি বেঁধেছে যা ২০১ 2016 সালে বিশ্বকে ঝড়ের কবলে ফেলেছিল। যাযাবরকে এত জনপ্রিয় করে তুলেছে রঙ প্যালেটটির সাথে চারপাশে খেলা, এটি তিনটি স্ট্রাইপ উত্সাহীদের জন্য অবশ্যই একটি পুলিশ!

চূড়ান্ত শ্বাস প্রশ্বাসের অভিজ্ঞতার জন্য একটি পূর্ণ জাল উপরের বৈশিষ্ট্যযুক্ত, লাল, সাদা এবং নীল তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকগুলি গ্রাস করে, যখন 3 এম-ইনফিউজড লেইস জুতাগুলিকে এমন একটি পপ দেয় যা এমনকি কম আলোতে দেখা যায়। একটি বিশাল অ্যাডিডাস লোগো ভ্যাম্প জুড়ে মুদ্রিত হয়, তারপরে একাধিক ভাষায় “3 স্ট্রাইপ সহ ব্র্যান্ড” থাকে।

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র
নীচে নীচে, একটি পূর্ণ দৈর্ঘ্যের বুস্ট সোল উপস্থিত রয়েছে, সম্পূর্ণরূপে ভিতরে প্যানেলগুলি জুড়ে লিখিত কানজির একটি অনুচ্ছেদ সহ। এটি তখন রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত, প্রতিটি পদক্ষেপের সাথে টেকসই ট্র্যাকশন সরবরাহ করে।

আগামীকাল ২ রা নভেম্বর এটমোস টোকিও স্টোর এবং অনলাইনে একচেটিয়াভাবে ড্রপ করতে সেট করুন, কেবল ভালোবাসার কী আছে? আরও স্নিকার সংবাদের জন্য, নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন!

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *