এয়ার জর্ডান 1 জুম সিএমএফটি “ওয়াশড ব্লু” হ্রাস পাচ্ছে 2022 এর প্রথম দিকে

এটি জর্দান ব্র্যান্ড এবং নাইকের উভয়ের জন্যই একটি উন্মাদ বছর হয়ে গেছে, প্রচুর রিলিজ এবং এমনকি সাম্প্রতিক সংবাদগুলিও যে গ্রুপটি এনএফটি লেবেল আরটিএফকেটি অর্জন করেছে। দলটি এখনও অনাবৃত করার কোনও লক্ষণ দেখায় না, কারণ ভাল-প্রিয় এয়ার জর্ডান 1 জুম সিএমএফটি-র একেবারে নতুন কলরওয়ে সবেমাত্র উন্মোচন করা হয়েছে। অনেকটা ক্লাসিক এজে 1 এর মতো, এই পুনর্নবীকরণ চ্যানেলগুলিকে প্রচুর পরিমাণে রেট্রো ফ্লেয়ার গ্রহণ করে তবে এটি আধুনিক সময়ের কুশন এবং সহায়তার সাথে একত্রিত করে।

ফ্যাকাশে রঙের প্যালেটে সজ্জিত, এয়ার জর্ডান 1 জুম সিএমএফটি “ধুয়ে নীল” আসন্ন বসন্তের মরসুমের জন্য সর্বোত্তম স্নিকার হবে, সুতরাং আপনি যদি ইতিমধ্যে আপনার পরবর্তী ঘূর্ণনটি বাছাই করতে আটকে যেতে চান তবে সমস্ত কিছুর জন্য পড়ুন, সমস্ত কিছুর জন্য পড়ুন আপনাকে জানতে হবে!

Gc911air জর্দান 1 উচ্চ জুম কমফোর্ট “ধুয়ে নীল” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Gc911air জর্দান 1 উচ্চ জুম কমফোর্ট “ধুয়ে নীল” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

প্যানেলড আপারগুলি জুড়ে কোমল নুবাক থেকে তৈরি করা, নীল, বেগুনি এবং অফ-হোয়াইটের শেডগুলি ধুয়ে ফেলা কলরওয়ে তৈরি করে যা আমরা একেবারে প্রেমময়। নাইকের স্বাক্ষর swoosh লোগো কালো রঙের পার্শ্বীয় এবং মধ্যবর্তী উভয় পক্ষের উপর গর্বের জায়গা নেয়, অন্যদিকে খ্যাতিমান জর্ডান ব্র্যান্ড উইংস লোগোটি গোড়ালিগুলিতে সজ্জিত। উন্মুক্ত ফেনা প্যাডিং এবং একটি জুম-কুশনযুক্ত মিডসোল এগুলি প্রতিদিনের পরিধানের জন্য অনুকূল করে তোলে।

আপনি যদি এগুলি আপনার ক্রমবর্ধমান সংগ্রহে যুক্ত করতে চান তবে আপনাকে এটি একমাত্র সরবরাহকারীকে এখানে সর্বোত্তমভাবে লক রাখতে হবে, কারণ আমরা আপনাকে প্রথম এগুলির জন্য একটি প্রকাশের তারিখটি জানাতে হবে যত তাড়াতাড়ি এটি উন্মোচন করা হয়েছে। ইতিমধ্যে, আপনার প্রতিদিনের পাদুকা ফিক্সের জন্য আমাদের বাকী সাইটটি ব্রাউজ করার বিষয়ে নিশ্চিত হন এবং এয়ার জর্ডান 3 “কার্ডিনাল রেড” এ এখনও আপনার সেরা চেহারাটি দেখুন!

Gc911air জর্দান 1 উচ্চ জুম কমফোর্ট “ধুয়ে নীল” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

এয়ার জর্ডান 1 উচ্চ জুম কমফোর্ট “ধুয়ে নীল”

Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *