এই 7 মনক্লার এফআরজিএমটি হিরোশি ফুজিওয়ারা সংগ্রহের

জাপানি সংগীতশিল্পী, প্রযোজক এবং ডিজাইনার হিরোশি ফুজিওয়ারা বাইরের পোশাকের নির্বাচনের জন্য আবারও ফরাসী-বংশোদ্ভূত ব্র্যান্ড মনক্লারের সাথে যুক্ত করেছেন। মনক্লার জেনিয়াস লাইনের অধীনে পড়ে, পোশাকের এই নির্বাচনের যথাযথভাবে “মনক্লার ওয়ার্ল্ড” নামকরণ করা হয়েছে।

ফুজিওয়ারা এবং মনক্লার একে অপরের সাথে কাজ করার জন্য কোনও অপরিচিত নন, কারণ দুজনই 2018 সালের বিবেচনা করে প্রতিভা সিরিজে যুক্ত করছেন। এই বিষয়টি বিবেচনা করে, ফুজিওয়ারার অটল স্ট্রিটওয়্যার প্রভাব বিভিন্ন বাইরের পোশাক তৈরি করেছে এবং টুকরো পরার জন্য প্রস্তুত রয়েছে।

মনক্লারের মাধ্যমে চিত্র
এই সর্বাধিক বর্তমান সংগ্রহটি স্তরযুক্ত চেহারাগুলির একটি নির্বাচন জুড়ে ফুহিওয়ারার স্বাক্ষর প্রভাবগুলি ক্যাপচার করে। অতিরিক্তভাবে, প্রথমবারের মতো, ক্যাপসুলটি পুরুষদের এবং মহিলাদের পোশাক উভয় শৈলী জুড়ে ছড়িয়ে পড়ে। কুইল্টেড পাফার শৈলীগুলি নির্বাচন জুড়ে প্রচুর বৈশিষ্ট্যযুক্ত, শীতকালীন শীতকালীন দিনগুলির জন্য এই ক্যাপসুলটি অনুকূল করে তোলে।

সংগ্রহের স্ট্যান্ডআউট টুকরোটি সম্ভবত “মনক্লার ওয়ার্ল্ড” পাফার জ্যাকেট, এটি একটি টুকরো যা “ও” পৃথিবীর একটি মুদ্রিত চিত্র হিসাবে “ওএম” এর সাথে স্লোগানটিকে সংক্ষিপ্ত করে তোলে। এই স্বাক্ষর অফারের পাশাপাশি, কাজের একটি নির্বাচন এবং স্ট্রিটওয়্যার-অনুপ্রাণিত পণ্যগুলি সমস্তই কালো এবং গা dark ় নেভি বর্ণের বৈশিষ্ট্যযুক্ত।

মনক্লারের মাধ্যমে চিত্র
সম্পূর্ণ সংগ্রহটি শীঘ্রই মনক্লারের অনলাইন স্টোরে নামতে এবং খুচরা বিক্রেতাদের নির্বাচন করতে চলেছে, তাই আপনার চোখটি এটির জন্য খোসা ছাড়িয়ে রাখুন! অন্যান্য খবরে, প্যালেস ফটোগ্রাফি ভিত্তিক ক্যাপসুল সংগ্রহের জন্য জুয়ারগেন টেলারের সাথে লিঙ্ক আপ করে।

মনক্লারের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *