আপনার সেরা চেহারাটি এখনও জানুয়ারিতে অফ-হোয়াইট বাপেস্তা

এ, ভার্জিল আবলোহ প্যারিসে লুই ভিটন ফলন শীতকালীন 2019 রানওয়ে শো চলাকালীন অফ-হোয়াইট বাপেস্তাসের এক জোড়া পা রেখেছিলেন। এগুলি শৈল্পিক পরিচালকের জন্য এক-অফ ছিল বা আসন্ন সহযোগিতা এখনও দেখা যায়, তবে আমরা এখন আমাদের সেরা চেহারাটি পেয়ে যাচ্ছি এখনও স্নিকার ইনসাইডার @এসনেকারজামজকে ধন্যবাদ!

জাপানি স্ট্রিটওয়্যার ইম্প্রিন্টের ফ্ল্যাগশিপ জুতার উপর ভিত্তি করে, বাপেস্তা নাইক এয়ার ফোর্স 1 এর সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে তবে এখানে এবং সেখানে কয়েকটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে। পুরো উপরেরটি পেটেন্ট চামড়ার স্নেকসকিনে পোশাক পরে থাকে, যখন বিপরীত সাদা স্টা মোটিফগুলি পাশের প্যানেলগুলি জুড়ে শ্যুট করে।

অবশ্যই, এটি মিডিয়ালগুলি বরাবর মুদ্রিত স্বাক্ষর শিল্প ব্র্যান্ডিং ব্যতীত অফ-হোয়াইট স্নিকার হবে না, যা জুতার উপর উদ্ধৃত পরীক্ষার দ্বারা পরিপূরক। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, একটি “বাপেস্তা” ট্যাগ জিহ্বাকে গ্রাস করে, যখন একটি স্টেইনলেস স্টিল “বিএপিই” লেইস লকটি নকশাটি চূড়ান্ত করে।

অফ-হোয়াইট বাপেস্তা সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না, তবে আপনি বাজি ধরতে পারেন যে আরও তথ্য আসার সাথে সাথে আমরা আপনাকে জানাব যে আপনি এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আপনি কি এই কপ? আপনার মনে কি আছে বলুন!

মিথ্যা

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *