পিসেমিনিউসোন ছুটির দিনে

সবেমাত্র স্যু-পরে পিসেমিনিউসোন এক্স নাইক কোয়ান্দো “ট্রিপল হোয়াইট” প্রবর্তন করে, কে-পপ অনুভূতি জি-ড্রাগন ফিরে এসেছে পাশাপাশি একটি আশ্চর্য সংগ্রহ প্রবর্তনের জন্য প্রস্তুত রয়েছে ছুটির দিনে ঠিক সময়ে। এই নতুন ক্যাপসুল সংগ্রহে বিভিন্ন স্বাক্ষর আনুষাঙ্গিকগুলির সাথে একসাথে একটি ট্রেন্ডি বোম্বার জ্যাকেট রয়েছে।

মুক্তির নেতৃত্ব দিয়ে, আমরা একটি অন্ধকার পরিবেশ বান্ধব বোম্বার জ্যাকেট দেখতে পাই যা একটি বিপরীত হলুদ কলারের সাথে মোট দেখায়। জ্যাকেটের স্টাইলটি একটি পাঁজরযুক্ত হেমের পাশাপাশি কাফস, দুটি সামনের সামরিক-স্টাইলের পকেট পাশাপাশি একটি কেন্দ্রীয় বোতাম-ডাউন ক্লোজার খেলাধুলা করে। এই টুকরোটিতে একইভাবে বিভিন্ন “পিসেমিনুসোন” স্বাক্ষর রয়েছে যা সামনের অংশগুলি একটি বিপরীত সাদা রঙের খেলাধুলা করে।

পিসেমিনুসোন মাধ্যমে চিত্র
টুকরোটির পিছনটি ব্র্যান্ডের স্বাক্ষর ডেইজি থিমের সাথে উভয় হাতাতে বৈশিষ্ট্যযুক্ত একটি বড় বিজ্ঞপ্তি রঙ-গ্রেড স্টাইল প্রদর্শন করে। সংগ্রহের অন্য কোথাও, আমরা দেখতে পাই পিনের একটি ত্রয়ী ডেইজি, স্মাইলি ডিলের পাশাপাশি কোনও পার্কিং স্বাক্ষর সহ প্রদর্শিত হয়। এগুলি ছাড়াও, একটি ব্যান্ডান্না পাউচ সেটটি বিভিন্ন আকারে ব্যান্ডান্না আকারের পাইসলে প্যাটার্নের পাশাপাশি একটি উজ্জ্বল লাল রঙে প্রদর্শিত হয়।

পিসেমিনুসোন মাধ্যমে চিত্র
সমস্ত টুকরো এখন পিসেমিনুসোন এর সাইটে যারা কপ্প করতে চান তাদের জন্য দেওয়া হয়। অন্যান্য খবরে, পিএসজির কাইলিয়ান এমবাপ্পি বিশ্বব্যাপী রাষ্ট্রদূতদের ডায়ারের অবিচল যোগ দেয়।

পিসেমিনুসোন মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *