আর একটি সালেহে বেমবারি এক্স নিউ ব্যালেন্স সহযোগিতা কি কাজ করতে পারে?

এটি প্রদর্শিত হয় যে ভার্সেসের পাদুকা লাইনের ভাইস প্রেসিডেন্ট সালেহে বেমবারি, আমাদের একটি সম্ভাব্য প্রকল্পের একটি ঝলক দিয়েছে যা বোস্টনের পাদুকা জায়ান্টের সাথে আবার কাজ করছে ।

তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে পোস্ট করা ভিডিও থেকে, আমরা দেখতে পাচ্ছি যে বেমবারি আবার একটি ফাজি সুয়েড সেটআপ নির্বাচন করবে, নিউ ব্যালেন্স 2002 আর “ওয়াটার বি গাইড” এবং “পিস বি জার্নি” এর অনুরূপ। তবে এই বলে, আমরা দেখতে পাচ্ছি যে একটি নিরপেক্ষ রঙের প্যালেট পরিবর্তে এই নতুন সিলুয়েটকে শোভিত করে।

সালেহেব্বুরির মাধ্যমে চিত্র

সালেহেব্বুরির মাধ্যমে চিত্র
এটিও লক্ষণীয় যে বেমবারি একটি অত্যাশ্চর্য সকালের ভাড়া ব্যবহার করে এই লোভনীয় প্রকাশ করেছিলেন এবং মনে হয় যে এই নতুন আউটডোর-রেডি মডেলটি দ্বৈত-স্তরযুক্ত মুডগার্ডস, রাগড আউটসোলস এবং অতিরিক্ত স্থায়িত্বের জন্য রিপস্টপ উপকরণ দিয়ে নির্মিত হবে। এনসেম্বলকে গোল করে দেওয়া হ’ল প্রোফাইল এন লোগো এবং সালেহে বেম্বুরি-ব্র্যান্ডযুক্ত জিহ্বাগুলির মতো সহ-ব্র্যান্ডিং বিশদ।

আপনি কি আপনার সংগ্রহে আরও একটি সালেহে বেমবারি এক্স নিউ ব্যালেন্স জুতা যুক্ত করতে প্রস্তুত? আপনি যদি একমাত্র সরবরাহকারীকে এখানে সেরা এবং সর্বাধিক বর্তমান নতুন ব্যালেন্স প্রকাশগুলি মিস করতে না চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি সর্বদা আমাদের সাথে ফিরে যান। সম্পর্কিত খবরে, ডিটিএলআর এক্স নিউ ব্যালেন্স 992 “ভার্সিটি” কলেজ ক্রীড়াগুলিতে অংশ নেয়।

সালেহেব্বুরির মাধ্যমে চিত্র

সালেহেব্বুরির মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *