২018 সালের অক্টোবরে দীর্ঘ প্রতীক্ষিত জোনাহ হিল এক্স অ্যাডিডাস Crav collul

এর জন্য আরও তথ্য পৃষ্ঠতল, আমরা জানিয়েছি যে একটি জোনাহ হিল এক্স অ্যাডিডাস সহযোগিতা কাজ ছিল। এখন, প্রায় দেড় বছর পরে, আমরা অবশেষে দীর্ঘ প্রতীক্ষিত সংগ্রহে আরও বেশি তথ্য পেয়েছি, স্নিকার ইনসাইডার @ পাইলিকসকে ধন্যবাদ, এবং এখানে আমরা যা জানি তা সবই আছে!

আমেরিকান অভিনেতা Instagram captioned একটি ছবি পোস্ট যখন একটি CALL এর গুজব পৃষ্ঠপোষকতা শুরু, “আমার কাছ থেকে কিছু মজা আসছে এবং adidas?”। তখন-কখনও-আগের দেখা অ্যাডিডাস Lxcon rocking, এই ধারণাটি সিমেন্ট করেছে যে একটি অংশীদারিত্বের কাজ ছিল।

@ পাইলিক্সের মতে, পরিসীমাটি তিনটি স্নিকার অন্তর্ভুক্ত করবে, যার মধ্যে রয়েছে সুপারস্টারের একটি জোড়া এবং সাম্বার দুটি কোলোয়ারওয়ে রয়েছে। যথাক্রমে $ 140 এবং $ 110 এ মূল্যবান, যা প্রায় 110 পাউন্ড এবং £ 90 থেকে রূপান্তরিত হয়, এটি স্পষ্ট যে এটি Yeezy এর মতো তিনটি স্ট্রিপের তুলনায় আরও বেশি অ্যাক্সেসযোগ্য হবে।

এই মুহুর্তে, ইউনূস হিল এক্স অ্যাডিডাস সহযোগিতার বিষয়ে অন্য কিছু কিছুই জানা যায় না, তাই আপনার চোখগুলি আরও বেশি তথ্য রোলস হিসাবে রাখতে ভুলবেন না! সম্পর্কিত সংবাদে, প্রাদা এক্স অ্যাডিডাস সুপারস্টারটি আরো তিনটি কোলোরওয়েতে একটি সস্তা মূল্যের বিন্দুতে ড্রপ করা হয়েছে!

জোনাহ হিলের মাধ্যমে ছবি

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *