কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 সংগ্রহটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে

কিম জোন্স এক্স নাইকে এয়ার ম্যাক্স 95 সংগ্রহের গুজব কিছুক্ষণের জন্য প্রায় ভাসমান। প্রকৃতপক্ষে, 2020 সালের জুনে যখন একমাত্র সরবরাহকারী এটি সম্পর্কে প্রথম রিপোর্ট করেছিলেন তখন এটি পুরো পথ ফিরে পেয়েছিল। এই বলে, প্রায় এক বছর দ্রুত এগিয়ে এবং তীব্র প্রত্যাশিত সহযোগিতা অবশেষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে!

দ্য ডায়ার এক্স এয়ার জর্ডান 1 “এয়ার ডায়ার” গত বছর, জোনস ‘এয়ার ম্যাক্স 95 এর সাথে সিলুয়েটটি তার মাথায় পরিণত করে বলে তার বিভারটন ব্র্যান্ডের সাথে তার সর্বশেষ প্রকল্পটি। সেরজিও লোজানোতে শারীরিকভাবে অনুপ্রাণিত নান্দনিকতার সাথে কাজ করে ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার অন্যান্য স্বুশ স্নিকার্সের কাছ থেকে দিকগুলি নিয়েছেন এবং এটিকে একটি একক জুতায় পরিণত করেছেন।

নাইকের মাধ্যমে চিত্র
উদাহরণস্বরূপ, উপরের পারফোরেশনগুলি এয়ার ম্যাক্স 360 থেকে প্রভাব নেয়, যখন আইস্টেস এবং আধা-স্বচ্ছ ওভারলে প্রতিক্রিয়া উপাদান 87 এবং জুম ফ্লাই এসপি এর মতো মডেলগুলি থেকে ধার করা হয়।

এই সমস্ত একটি চুনকি নাইকি এয়ার মিডসোল এবং আইসি আউটসোল সংমিশ্রণের শীর্ষে বসে এবং এই সহযোগিতাটি কিম জোন্সকে হিলটিতে ব্র্যান্ডিংয়ের সাথে গোল করে তৈরি করা হয়েছে, নকশাটি চূড়ান্ত করে।

নাইকের মাধ্যমে চিত্র
হুডি, জ্যাকেট, প্যান্ট এবং টি-শার্ট সহ একাধিক পরিপূরক পোশাকের পাশাপাশি চালু হবে বলে আশা করা হচ্ছে, কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 “মোট কমলা” 19 ই মার্চ বিশ্বব্যাপী নেমে আসবে, যখন কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 ” ভোল্ট “সংস্করণ একই দিনে একচেটিয়াভাবে যুক্তরাজ্যে মুক্তি পাবে। আপনি কোন কলরওয়ে সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে লেব্রন এক্স নাইক এয়ার ম্যাক্স 95 এনআরজি লেকারদের দ্বারা অনুপ্রাণিত!

নাইকের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *