এগুলি হ’ল 10 টি উচ্চ তাপ প্রশিক্ষক যা এখনও ফুটশপে পাওয়া যায়

প্রত্যেকেই একটি ভাল, উচ্চ তাপ প্রশিক্ষককে পছন্দ করে এবং পাদদেশে তাদের এখনই স্টক রয়েছে। অ্যাডিডাস কনসোর্টিয়াম রানার মিড 4 ডি ‘হোয়াইট’ এর মতো সমসাময়িক আইকন থেকে শুরু করে নাইক এয়ার ম্যাক্স 98 ‘ইউনিভার্সিটি রেড’ এর মতো ক্লাসিক মডেলগুলিতে, আমরা কীভাবে এখনও স্টক রয়েছে তা আমরা পেতে পারি না! আরও কী, আপনি প্রোমো কোড এফএসটিএসএস 13 এর সাথে অতিরিক্ত 13% ছাড় নিতে পারেন। এটি কেবল আপনার কার্টে যুক্ত করুন এবং আপনি যেতে ভাল!

সুতরাং, আপনি যদি আপনার ব্যক্তিগত সংগ্রহে যুক্ত করার জন্য কিছু ফায়ার পাদুকাগুলির সন্ধানে থাকেন তবে নীচে আমাদের শীর্ষ দশটি সুপারিশগুলি দেখুন বা পুরো ফুটশপ স্নিকারের পরিসীমাটি এখানে দেখুন! আমাদের বিশ্বাস করুন যখন আমরা বলি যে আপনি হতাশ হবেন না!

নাইক ব্লেজার মিড 77 ‘ব্ল্যাক’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

আপনি নাইক ব্লেজার মিড 77 ‘ব্ল্যাক’ এর সাথে ভুল করতে পারবেন না। প্রিমিয়াম চামড়ার উপাদানগুলির সাথে পুরো কালো ক্যানভাসের উপরের সূক্ষ্ম পোশাক পরে, এটি একটি পরম ক্লাসিক যা আপনার সংগ্রহের একটি জায়গার দাবিদার। স্ট্রিটওয়্যার এবং একটি স্যুট উভয়ের সাথেই নিখুঁত, আপনি এগুলির মতো বহুমুখী প্রশিক্ষককে খুঁজে পাবেন না। ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার ম্যাক্স 98 ‘বিশ্ববিদ্যালয় রেড’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

নাইক এয়ার ম্যাক্স 98 ‘ইউনিভার্সিটি রেড’ সর্বদা সুপ্রিম কোলাব হিসাবে ভুল হয় এবং আমরা মোটেও অবাক হই না। আমেরিকান স্ট্রিটওয়্যার জায়ান্টটির জন্য পরিচিত একই লাল এবং সাদা প্যালেটটি বৈশিষ্ট্যযুক্ত, আপনি যদি 2016 সালে ফিরে আসার সুযোগ না পান তবে এটি পরবর্তী সেরা জিনিস। ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার ফোর্স 1 ইউটিলিটি মিড ‘অফ হোয়াইট’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

আপনি একজন নগর এক্সপ্লোরার বা প্রকৃত এক্সপ্লোরার হোন না কেন, নাইক এয়ার ফোর্স 1 ইউটিলিটি মিড ‘অফ হোয়াইট’ আপনার মনে রেখে তৈরি করা হয়েছে। অ্যামাজনীয় জঙ্গল এবং কংক্রিট উভয়ের জন্যই ক্যাটারড, হাই কাট ডিজাইনটি যথেষ্ট গোড়ালি সমর্থন সরবরাহ করে এবং একটি ফ্যানের প্রিয় এয়ার মিডসোল এগুলিকে এখন পর্যন্ত কিছু স্বাচ্ছন্দ্যময় ক্রেপ করে তোলে। ফুটশপে এখন উপলভ্য।

নাইক শক্স টিএল ‘ওল্ফ গ্রে’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

নাইকে শক্স টিএল ‘ওল্ফ গ্রে’ সম্পর্কে ভালোবাসার কী আছে? 2003 সালে প্রথম তরঙ্গগুলি ফিরিয়ে আনার একটি জুতো, এটি ষোল বছর পরে ফিরে এসেছে এবং এটি এখনও আগের মতো একই শক শোষণকারী মিডসোলের সাথে হাইপড রয়েছে যা এখনও আগের মতো গ্রাউন্ড ব্রেকিং। আর কি, কলারওয়ে পাগল! ফুটশপে এখন উপলভ্য।

অ্যাডিডাস কনসোর্টিয়াম রানার মিড 4 ডি ‘হোয়াইট’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

অ্যাডিডাস কনসোর্টিয়াম রানার মিড 4 ডি ‘হোয়াইট’ এর সাথে ভবিষ্যতে পদক্ষেপ নিন। গত বছরের কিথ সহযোগিতার পর থেকে দ্বিতীয় মিড কাট ফিউচারক্রাফ্ট জুতো উপলক্ষে, এটি এখনও উপলব্ধ যে এটি এখনও উপলব্ধ। ফিটের মতো সকের জন্য একটি সম্পূর্ণ প্রাইমকনিট উপরের বৈশিষ্ট্যযুক্ত, 3 ডি প্রিন্টেড মিডসোল এখনও আগের মতো উদ্ভাবনী। ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার সর্বোচ্চ 1 ‘কালো’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

প্রতিটি একক স্নিকারহেডের এখনই তাদের সংগ্রহগুলিতে নাইক এয়ার ম্যাক্স 1 ‘ব্ল্যাক’ দরকার। সমস্ত কালো ক্যানভাসে কাজ করা, নীল রঙের একটি আকর্ষণীয় পপ কোথাও থেকে বেরিয়ে আসে যা মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য তৈরি করা হয়। সারা বছর পরিধানের জন্য উপযুক্ত এমন জুতো খুঁজছেন? এই, প্রধান। ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার ম্যাক্স 720 ‘সেলেস্টাইন ব্লু’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

এমন একটি জুতো যা দেখে মনে হচ্ছে এটি 51 এর অঞ্চল থেকে সরাসরি প্লাক হয়েছে, নাইক এয়ার ম্যাক্স 720 ‘সেলেস্টাইন ব্লু’ মিস করা উচিত নয়। ইঞ্জিনিয়ারড জাল আপারকে গর্বিত করে যা চূড়ান্ত শ্বাস প্রশ্বাসের অভিজ্ঞতা সরবরাহ করে, নাইকের চুনকিস্ট এয়ার ইউনিট নীচে নীচে বৈশিষ্ট্যযুক্ত, সেই পরিবেশ-বান্ধব ভাইবগুলির জন্য 70% এরও বেশি পুনর্ব্যবহারযোগ্য উপাদান দিয়ে তৈরি। ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার ম্যাক্স প্লাস ডিকন ‘সাইকিক ব্লু’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

ক্লাসিক নাইক এয়ার ম্যাক্স প্লাস ডিকন ‘সাইকিক ব্লু’ এই মরসুমে ডিকনস্ট্রাক্টেড ট্রেন্ডটি গ্রহণ করে এবং এটি নির্দোষভাবে এটি করে। প্রচলিত টিপিইউ খাঁচাটি দৃশ্যমানভাবে সেলাই-অন প্যানেলগুলির সাথে প্রতিস্থাপন করে, আইকনিক swoosh এছাড়াও একই চিকিত্সা পায়! ফুটশপে এখন উপলভ্য।

নাইক এয়ার ফোর্স 1 ‘লাইট ক্রিম’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

যখন এটি কিংবদন্তি এএফ 1 স্নিকারের ক্ষেত্রে আসে, এটি কেবল নাইক এয়ার ফোর্স 1 ‘লাইট ক্রিম’ এর চেয়ে প্রিমিয়াম পায় না। বাটারি স্মুথ সুয়েড অ্যাকসেন্টগুলির সাথে ক্যানভাসে হিল থেকে পায়ের আঙ্গুলের পোশাক পরে, এয়ার মিডসোলটি সান্ত্বনা দেয় যা মারা যায় এবং এটি আঠা রাবারের স্লেটার দিয়ে রেখাযুক্ত। ফুটশপে এখন উপলভ্য।

নাইকে এয়ার ডিএসভিএম ‘মিডনাইট ফিরোজা’ | কোড FSTSS13 দিয়ে 13% ছাড় নিন

নাইকে এয়ার ডিএসভিএম ‘মিডনাইট ফিরোজা’ যতটা শোনাচ্ছে তত পাগল। বিকল্প বাস্তবতা দ্বারা অনুপ্রাণিত, এটি মসৃণ চামড়ার অ্যাকসেন্টগুলি লেসিং সিস্টেম গঠন করে একটি ফ্লাইকিট বেসকে গর্বিত করে। নীচে নীচে, আপনি একটি পূর্ণ দৈর্ঘ্যের এয়ার ভ্যাপারম্যাক্স ইউনিট পাবেন। একটি স্ফটিক পরিষ্কার রঙে শেষ হয়েছে তাই দেখে মনে হচ্ছে আপনি মাঝ বায়ুতে ভাসছেন। ফুটশপে এখন উপলভ্য।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *