নাইক এয়ার ম্যাক্স 97 “শার্লট হরনেটস” হ’ল আদর্শ আঙ্গুর স্নিকার

নাইক এয়ার ম্যাক্স 97 ফিরে এসেছে পাশাপাশি আগের চেয়ে আরও ভাল। একটি শান্তিপূর্ণ 2019 এর পরে, এই স্নিকারটি ২০২০ সালে তাকগুলিতে আঘাত করতে চলেছে us একটি পোস্ত রঙের সংমিশ্রণের পাশাপাশি traditional তিহ্যবাহী সিলুয়েটকে সত্য করে তোলার সাথে সাথে এএম 97 হেডগুলি এগুলির একটি জুড়ি পেতে ক্ল্যামারিং হবে।

প্রযুক্তিগত বিশদটি খুব প্রথমে পাশাপাশি সর্বাগ্রে শুরু করে নাইক প্রিমিয়াম উপকরণগুলির একটি ধন বেছে নিয়েছেন। ওভারলেগুলি জুড়ে একটি কোমল চামড়া নিয়ে আসা, এটি একসাথে একটি শ্বাস প্রশ্বাসের ফিটের ব্যবহারের দ্বারা পরিপূরক যা পরিধানকারীকে সারাদিনের আরাম সরবরাহ করে। আন্ডারফুট হ’ল traditional তিহ্যবাহী পূর্ণ দৈর্ঘ্যের এয়ার সিস্টেম যা এয়ার ম্যাক্স 97 বিখ্যাত করেছে। অন্যান্য সিলুয়েটগুলি এখন এই উদ্ভাবনী এয়ার ইউনিটটি ব্যবহার করে, কোনওটিই মসৃণ এএম 97 এর মতো দুর্দান্ত দেখাচ্ছে না।

জুতার গোড়াটি একটি পরিষ্কার সাদা রঙের সাথে আসার সাথে সাথে এটি স্নিকারকে গ্রীষ্মকালীন অনুভূতি সরবরাহ করে। গ্রীষ্মকালীন ভাইবগুলি কেবল বেগুনি রঙের traditional তিহ্যবাহী শার্লট হরনেটস কলরওয়ে পাশাপাশি টিল দ্বারা আরও বেশি করা হয়। ওভারলে, জিহ্বা, পাশাপাশি ব্র্যান্ডিংয়ে আসা, রঙের এই ইনজেকশনগুলি এই স্নিকারকে বাকী অংশ থেকে আলাদা করে তোলে। হিল-ট্যাবের পাশাপাশি এয়ার ইউনিটে হিট অফ অরেঞ্জের সাথে গোল করা, নাইক এয়ার ম্যাক্স 97 “শার্লট হর্নেটস” শিগগিরই চয়ন করুন খুচরা বিক্রেতাদের কাছে হ্রাস পেতে চলেছে। স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সমস্ত সেরা খবরের পাশাপাশি প্রকাশের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করুন।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *