শেষ. পাশাপাশি নতুন ব্যালেন্সটি 860V2

এর সাথে নিওনকে এমন একটি প্যাটার্ন যা খুব শীঘ্রই যে কোনও ধরণের সময় নিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে না, হাইলাইটার রঙগুলি গ্রহণ করছে। পাশাপাশি শেষ ধন্যবাদ। পাশাপাশি নতুন ভারসাম্য, আপনি এখন মিডস্মার ডে এর চেয়ে স্নিকারগুলি আরও উজ্জ্বল পেতে পারেন। বোস্টন-ভিত্তিক ব্র্যান্ডটি ব্রিটিশ ব্র্যান্ডের শেষের সাথে নিয়ন কলারওয়ের একটি বিবৃতি সংমিশ্রণে 860v2 প্রকাশ করছে। পাশাপাশি এটি একেবারে একটি জুড়ি যা আপনার লাইন আপে আটকে থাকবে।

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র
একটি উজ্জ্বল কমলা পায়ের পাশাপাশি গোলাপী একক অন্ধ করার সাথে, পাশের লোগোটি টিল নীলে পাওয়া যায় যখন মিডসোল বেগুনি রঙের মধ্যে আরও অনেক বেশি সূক্ষ্ম। মিস করা অসম্ভব, এই জুটিটি আটকে থাকার পাশাপাশি নজর দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। প্যাটার্ন অন প্যাটার্নের পাশাপাশি এখনও নিউ ব্যালেন্সের স্বাক্ষর প্রযুক্তি, অ্যাবোর্বের পাশাপাশি এন-আর্জি কুশনিং ইউনিটগুলি আপনার রানকে দীর্ঘায়িত করার পাশাপাশি আপনার প্রবাহকে চালিত করার সাথে অন্তর্ভুক্ত করে।

একমাত্র শেষে 1 নভেম্বর প্রকাশের জন্য সেট করুন।, এই ড্রপটির জন্য আপনার অ্যালার্মগুলি সেট করার সময় এসেছে, যেহেতু আমরা একজন সেরা বিক্রয়কারীকে প্রত্যাশা করি।

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *