ড্রেক এক্স নাইকে “নোক্টা” সংগ্রহের জন্য মূল্য নির্ধারণ এবং প্রকাশের তারিখগুলি উন্মোচন করুন

আক্ষরিক অর্থে দু’বছর, উত্তপ্ত প্রত্যাশিত ড্রেক এক্স নাইক “নোক্টা” সংগ্রহের জন্য হাইপ একটি উন্মাদ হারে বাড়ছে যেহেতু এটি প্রথম হওয়ার পরে এই মাসের শুরুর দিকে টিজড। Tor শ্বরের সৃজনশীল প্রক্রিয়া এবং টরন্টো, লন্ডন এবং প্যারিসের ফ্যাশন দৃশ্যের নিশাচর প্রকৃতি থেকে অনুপ্রেরণা গ্রহণ করা, আমাদের এখন একটি সরকারী প্রকাশের তারিখ রয়েছে পাশাপাশি মূল্য নির্ধারণের পাশাপাশি আরও সন্ধান করার জন্য আপনি পড়েছেন তা নিশ্চিত করুন।

শ্যাম্পেন পাপিকে “সম্মিলিত সংগ্রহ” হিসাবে ডাব করা, “নোক্টা” লাইনটি ইউনিফর্ম হিসাবে পরিধান করা বোঝানো হয়েছে। কলারওয়েজের একটি জুটিতে চারটি টুকরো বৈশিষ্ট্যযুক্ত, ক্যাপসুলের হাইলাইটটি “ব্ল্যাক” এবং “বিশ্ববিদ্যালয়ের সোনার” স্বাদে পাওয়া যায় এমন নোক্টা পাফার জ্যাকেট হতে পারে। প্রায় £ 350 ডলার দামের দাম, তারা নোক্টা হুডিগুলির সাথে পুরোপুরি যাবে যা প্রায় 95 ডলার। যদিও এটি বেশ খাড়া মনে হতে পারে, তবে এটি লক্ষণীয় যে গুণটি জেরি লরেঞ্জোর God শ্বরের প্রয়োজনীয় পরিসীমা সম্পর্কে ভয়ের সাথে সমান বলে মনে করা হচ্ছে, সুতরাং এটি প্রতিটি একক পয়সা মূল্যবান।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
পরবর্তী স্টপটি হ’ল নকেট ফ্লাইস প্যান্টগুলি যা 90 ডলারে সামান্য সস্তা। এগুলি আগে ড্রাকের টিজারগুলিতে অদেখা ছিল এবং এগুলি প্রতিটি স্নিকারহেডের পোশাকের জন্য একটি স্বাগত সংযোজন এবং এটি ছড়িয়ে দেওয়ার জন্য নোক্টা ক্রু মোজা যা কালো এবং সাদা বৈচিত্র্যে পাওয়া যায় এবং আপনাকে প্রায় এক জোড়া ফিরিয়ে আনবে।

19 ই ডিসেম্বর নেমে যাওয়ার প্রত্যাশিত, ড্রেক এক্স নাইকে “নোক্টা” সংগ্রহটি এই মরসুমে আবশ্যক, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সুযোগের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আপনি কী টুকরোটি সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, ড্রেকের ওভো এক্স নাইক এয়ার ফোর্স 1 কোলাব কাজ চলছে!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *