নাইক আপনাকে পুনর্ব্যবহারযোগ্য উপকরণ

দিয়ে আপনার নিজস্ব বিমান বাহিনী 1 স্টাইল করতে দিচ্ছে ঠিক কীভাবে একটি কাস্টম-তৈরি করা এয়ার ফোর্স 1 এ আপনার হাতগুলি পুনর্ব্যবহারযোগ্য উপকরণ দিয়ে সম্পূর্ণরূপে তৈরি করা যায়?! নাইকে ইউকেতে এই নতুন প্রকাশের জন্য এখন এটি সম্ভব! সীমাবদ্ধ, বা স্টক শেষ না হওয়া পর্যন্ত আপনি আপনার অত্যন্ত নিজস্ব টেকসই স্নিকার উত্পাদন করতে পারেন। বিকল্পগুলি দুর্দান্ত কিছু নয় – আরও আবিষ্কার করতে স্ক্রোলিং রাখুন!

Int’l শিপিং

এখনই কাস্টমাইজ করুন

পুনর্ব্যবহারযোগ্য বোনা জাল বা স্নাগ ফ্লাইস ফ্যাব্রিক সহ উপকরণগুলির পছন্দ থেকে বেছে নিয়ে আপনার মাস্টারপিসটি শুরু করুন। এটি আপনার দ্বারা এই নাইকে আরও অনেক আকর্ষণীয় হয়ে ওঠে কারণ এখানে 4 টি হাতে আঁকা গ্রাফিক প্রিন্ট উপলব্ধ রয়েছে, প্রত্যেকে নাইকের সংরক্ষণাগার থেকে সরাসরি নেওয়া। আপনি কীভাবে এই এএফ 1 স্টাইলটি পুরোপুরি আপনার উপর নির্ভর করে; আপনি কি সাইকেডেলিক রঙগুলি বেছে নেবেন বা এটিকে কম-কী রাখবেন পাশাপাশি কেবল চোখের পপিং ফ্যাব্রিকটিতে সোয়াস আঁকবেন?

Int’l শিপিং

এখনই কাস্টমাইজ করুন

নাইকের আরও অনেক টেকসই পাদুকাগুলির দিকে অবিচ্ছিন্ন পদক্ষেপে, এই জুটি এই বছর চালু করার জন্য প্রচুর সেট যা পুনর্ব্যবহারযোগ্য উপকরণগুলি সম্পূর্ণরূপে ব্যবহার করে। এমনকি ডাব্রে ছাড়াও মিডসোল পাশাপাশি আউটসোলও অন্তর্ভুক্ত রয়েছে। এটা ঠিক, এটি সমস্ত টেকসই মনে রেখে তৈরি করা হয়েছে!

আপনার দ্বারা এই নাইক এয়ার ফোর্স 1 সম্ভবত আগামী কয়েক দিনের মধ্যে বিক্রি হবে! এখন আপনার স্টাইলটি ইনজেকশন করুন বা আরও অনেক অনুপ্রেরণার জন্য এখানে দেখুন!

Int’l শিপিং

এখনই কাস্টমাইজ করুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *