ফারেল এক্স অ্যাডিডাস এনএমডি এইচইউ 5 টি কলরওয়েতে পুনরায় স্টকিং করছে

ফারেলের পাশাপাশি অ্যাডিডাসের মধ্যে অনেক হাইপাইড অংশীদারিত্ব এই সপ্তাহান্তে ফিরে এসেছে। অ্যাডিডাস এক্স ফারেল উইলিয়ামস এনএমডি হু পাঁচটি কলরওয়েতে পুনরায় চালু হতে চলেছে, সুতরাং যে কেউ গতবার পুলিশ অফিসার করেনি – মনোযোগ দিন!

যদিও স্নিকার ব্র্যান্ডটি শার্লোট অল স্টার উইকএন্ডে নতুন সিলুয়েট ফেলছে না, এটি অবশ্যই নিশ্চিত করে যে এটির অস্তিত্ব বাস্কেটবল উদযাপনে অনুভূত হয়েছে যা একইভাবে স্নিকারহেড হাব হিসাবে কাজ করে।

স্নিকাররা অ্যাডিডাসের খ্যাতিমান যাযাবর সিলুয়েটকে ব্যবহার করে। আমরা ঠিক এখানে যে রিসকটি দেখছি তা 2017 সালে প্রারম্ভিক হ্রাস থেকে দুটি সিলুয়েট এবং 2018 এর ‘হোলি ফেস্টিভাল’ সংগ্রহ থেকে তিনটি বৈশিষ্ট্যযুক্ত, যা এই শনিবার 16 ই ফেব্রুয়ারিতে প্রকাশ করতে চলেছে।

এই সংগ্রহে প্রত্যেকের জন্য কিছু আছে। হোলি হু এনএমডি কোরালের সাথে শক্তিশালী পাশাপাশি উজ্জ্বল হয়ে উঠুন, বা ফারেল এক্স অ্যাডিডাস হু হোলি এনএমডি গোলাপী গ্লো দিয়ে গোলাপী বিশ্বাস করুন। যদি এগুলি আপনার জন্য কিছুটা শক্তিশালী দেখাচ্ছে তবে ব্ল্যাক ইন হু হোলি একইভাবে একটি পুনরায় কাজ পাচ্ছে – পাশাপাশি আপনিও বুঝতে পেরেছেন যে এগুলি যে কোনও ধরণের ফিটের সাথে ভাল হবে! দাতব্য প্রতিষ্ঠানের সাথে ফারেলের জড়িত থাকার সাথে তাল মিলিয়ে, হোলি প্যাকের গোলাপী পাশাপাশি কালো সিলুয়েটগুলি সংস্কৃত লেটারিং ‘ush’ – বোঝানো ‘সমতা’ দিয়ে সূচিকর্মযুক্ত।

যদি আপনি এটি ওজি রাখতে পছন্দ করেন তবে এনএমডি হু পাথ ফ্যাকাশে ন্যুডের নিরপেক্ষ সুরগুলি বা আপনার জন্য হতে পারে, যখন উজ্জ্বল টিলের পাশাপাশি এনএমডি হু পাথ সূর্যের গ্লোয়ের হলুদ শেডগুলি আরও অনেক বেশি মদ আবেদন করে। উভয় সেট একটি টেকসই প্রাইমকনিট উপরের পাশাপাশি এনার্জি রিটুনিং বৃদ্ধি একক ইউনিট দিয়ে তৈরি।

আপনি যদি এই কলরওয়েগুলির মধ্যে একটিকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করুন। আপনি অতি সাম্প্রতিক ব্রেকিং স্নিকারার নিউজের পাশাপাশি পুনরায় স্টক করা কলরওয়েতে অ্যাডিডাস এক্স ফারেল উইলিয়ামস এনএমডি এইচইউর একটি জুড়ি যেখানে পুলিশ অফিসার করতে পারবেন সে সম্পর্কে আমরা আমাদের কম ডাউন করব।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *