টড স্নাইডার এক্স নিউ ব্যালেন্স 57/40 “স্টনি বিচ” নিউইয়র্ক শোরলাইন

টড স্নাইডার পাশাপাশি নতুন ব্যালেন্স দ্বারা প্রভাবিত হয়েছে বছরের পর বছর ধরে অনেকগুলি স্টাইল পরিবেশন করেছে, পাশাপাশি আমাদের কোনও সন্দেহ নেই যে ভক্তরা আমাদের কোনও সন্দেহ নেই যে ভক্তরাও নেই তাদের অংশীদারিত্বগুলি তাদের হাতা কী আছে তার দিকে তাকাতে থাকে। এনওয়াইসির ফার্মার্স মার্কেট থেকে অনুপ্রেরণা কাটা তাদের প্রাণবন্ত নতুন ব্যালেন্স 327 এর সংগ্রহের সাথে মেনে চলার সাথে সাথে আসন্ন টড স্নাইডার এক্স নিউ ব্যালেন্স 57/40 “স্টনি বিচ” শহরের উপকূলরেখা থেকে সংকেত গ্রহণ করে এমন আরও অনেক বেশি দমন সংমিশ্রণ পরিচালনা করবে।

নিউ ব্যালেন্সের 99x সিরিজের সিলুয়েটগুলি সাধারণত টড স্নাইডারের নামগুলির লেবেলের জন্য যেতে হয়, সুতরাং নিউ ব্যালেন্স 57/40 সিলুয়েটের একটি পুনর্নির্মাণ এটি এনওয়াই-ভিত্তিক ছাপের জন্য একটি নতুন নতুন সূচনা করে।

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরও অনেক কিছু দেখুন

মাত্র 750 জোড়ের মধ্যে সীমাবদ্ধ বলে বলা হয়েছে, এনবি 5740 “স্টনি বিচ” কলরওয়েটি ভ্যাচেট্টা (সাধারণত উচ্চ-শেষ ব্যাগগুলিতে ব্যবহার করা একটি প্রিমিয়াম ধরণের চামড়া) পাশাপাশি আইভরি চামড়া প্রায়শই মার্জিত আসবাবগুলিতে ব্যবহার করা হয়। নিরপেক্ষ রঙগুলিতে বিভিন্ন ধরণের সায়েড একইভাবে উপকূলরেখার পাশের পরিবেশকে লাথি মেরে পুনরায় কল্পনা করার জন্য মিশ্রণে যুক্ত করা হয়।

নতুন ব্যালেন্স 57/40 এর traditional তিহ্যবাহী চুনকি মিডসোলের পাশাপাশি স্ট্যান্ডার্ড ব্র্যান্ডিং বিশদ মোট টড স্নাইডার এক্স নিউ ব্যালেন্স 57/40 “স্টনি বিচ”। আপনি যদি বর্তমান নতুন ব্যালেন্স ড্রপগুলি মিস করতে না চান তবে আপনি এটিকে একমাত্র বিক্রেতার কাছে ঠিক এখানে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন। এই নোটটিতে, আইমি লিওন ডোর এক্স নিউ ব্যালেন্স 993 অংশীদারিত্ব প্রত্যাশার চেয়ে অনেক শীঘ্রই প্রকাশ করছে!

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *