ইবেয়ের সত্যতা গ্যারান্টি কী?

আপনি যখন পুনরায় বিক্রয় শিল্প সম্পর্কে চিন্তা করেন, তখন ছাগল, গ্রিলড এবং স্টকএক্সের মতো সাইটগুলি সম্ভবত মনে আসে। এই বলে যে, সবচেয়ে বড় স্নিকার মার্কেটপ্লেসটি আসলে এগুলির কোনও নয়, বাস্তবে প্রতি 1.5 সেকেন্ডে বিক্রয় সহ, ইবে বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে সফল পুনরায় বিক্রয় প্ল্যাটফর্ম হিসাবে সুপ্রিমকে রাজত্ব করে। গত বছর, ই-কমার্স জায়ান্টে পুরো ছয় মিলিয়ন জোড়া বিক্রি হয়েছিল এবং এখন পর্যন্ত প্রায় অর্ধ মিলিয়ন জুতার তালিকা লাইভ রয়েছে। যদি এটি ইতিমধ্যে পর্যাপ্ত না হয় তবে দেখে মনে হচ্ছে ইবে তাদের ব্র্যান্ডের নতুন সত্যতা গ্যারান্টি সহ পুনরায় বিক্রয় গেমের আরও একটি বিশাল অংশ গ্রহণ করবে এবং এর অর্থ কী তা এখানে।

যদি আপনি মনে করতে পারেন, 2019 সালে ফিরে, ইবে সম্পূর্ণরূপে মার্কিন যুক্তরাষ্ট্রে $ 100 বা তার বেশি বিক্রি হওয়া কোনও স্নিকারের জন্য বিক্রয় ফিগুলি সম্পূর্ণ করে দিয়েছে। এর অর্থ হ’ল আপনি সাইটে আপনার স্নিকারগুলি বিনামূল্যে বিক্রি করতে পারেন – প্রতিযোগীরা বিবেচনা করে একটি বিশাল ইউএসপি আপনাকে একটি বিক্রয় ফি, বিলাসবহুল ট্যাক্সের শীর্ষে, পাশাপাশি শিপিংয়ের জন্য চার্জ নেবে। এটি যতটা উল্লেখযোগ্য ছিল, জাল জুতাগুলি সাইটটিকে প্লেগ করে চলেছে, অনেক নিরীহ ক্রেতাকে তাদের কঠোর উপার্জন নগদ থেকে কেলেঙ্কারী করা হয়েছিল। ইবে প্রতিটি একক ক্রয়ের উপর নজর রাখতে পারে এবং স্নিকারগুলি বিক্রি হওয়া সত্যিকারের চুক্তি ছিল তা নিশ্চিত করার কোনও উপায় ছিল না। এখানেই তাদের নতুন সত্যতা গ্যারান্টি কার্যকর হয়।

ইবেয়ের সত্যতা গ্যারান্টি কী?

স্টকএক্সের যাচাইকরণ প্রক্রিয়াটির মতোই, ইবেয়ের সত্যতা গ্যারান্টিটি পরীক্ষা করবে যে কোনও বিক্রয় যাওয়ার আগে স্নিকারগুলি 100% খাঁটি। যদিও এটি কেবল £ 100/$ 100 এর বেশি মূল্যের টুকরোগুলির মধ্যে সীমাবদ্ধ, তবে এটিতে কেবল একেবারে নতুন সংগ্রহযোগ্যগুলি অন্তর্ভুক্ত নয়, প্রাক-মালিকানাধীন জুতাগুলিও অনুমোদিত হবে। পরিষেবাটি শিল্প বিশেষজ্ঞদের একটি স্বাধীন দল দ্বারা পরিচালিত হবে, প্রাথমিকভাবে 2021 সালের প্রথম দিকে প্রতিটি একক মডেল এবং সিলুয়েটকে প্রসারিত করার আগে কয়েকটি জনপ্রিয় ব্র্যান্ড এবং স্টাইলগুলি কভার করে।

ক্রয় প্রক্রিয়াটির সাথে যে কোনও অনিশ্চয়তা অপসারণ করে, আমাদের সম্প্রদায় সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে কিনতে এবং বিক্রয় করতে পারে।
“প্রমাণীকরণ উচ্চ আবেগ এবং উচ্চ মানের বিভাগগুলিতে আজকের গ্রাহকদের জন্য একটি প্রত্যাশায় পরিণত হয়েছে এবং এই প্রোগ্রামটি এই বিভাগগুলিতে উত্সাহীদের জন্য ইবেকে সবচেয়ে আকর্ষণীয় প্ল্যাটফর্ম হিসাবে পরিণত করেছে,” জর্ডান সুইটনাম, এসভিপি এবং ইবে উত্তর আমেরিকার জেনারেল ম্যানেজার বলেছেন। “ইবে বিশ্বের সবচেয়ে বিচিত্র স্নিকার মার্কেটপ্লেস পরিচালনা করে – বিস্তৃত নির্বাচন এবং সেরা দাম সহ – এবং ক্রয় প্রক্রিয়াটির সাথে যে কোনও অনিশ্চয়তা সরিয়ে আমাদের সম্প্রদায় সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে কিনতে এবং বিক্রি করতে পারে।”

যদিও এই প্রোগ্রামটি স্নিকার্সের জন্য একেবারে নতুন, তবে সেপ্টেম্বরে $ 2,000 এরও বেশি বিক্রি হওয়া ঘড়ির জন্য সত্যতা গ্যারান্টি ঘোষণার পরে এটি আসলে ই-কমার্স প্ল্যাটফর্মের দ্বিতীয়বার এটি করা।

সম্পর্কিত:

স্টকএক্স কি বৈধ?
ছাগল কি বৈধ?

ইবে কীভাবে স্নিকারকে প্রমাণীকরণ করে?

ইবে স্নিকার সম্প্রদায়ের কিছু শিল্প নেতার সাথে তাদের প্রমাণীকরণ প্রক্রিয়াটি তাদের গ্রাহকদের সমস্ত প্রয়োজন এবং চান তা নিশ্চিত করার জন্য জুটি বেঁধেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে স্নিকারকনের সাথে দল বেঁধে ইবে একটি নতুন অত্যাধুনিক সুবিধা তৈরি করেছে যা নির্ভুলতা এবং দক্ষতা নিশ্চিত করার জন্য পণ্য স্পেসিফিকেশন এবং প্রক্রিয়াগুলির একটি শক্তিশালী চেকলিস্ট সরবরাহ করে। এটি পুরোপুরি পরীক্ষা করার পরে, একটি ইবে ট্যাগ জুতার সাথে সংযুক্ত করা হয়।

ছোট মুদ্রণটি জানায় না যে এই পুরো প্রক্রিয়াটি কত দিন স্থায়ী হবে, তবে বর্তমানে সাইটে লক্ষ লক্ষ তালিকা রয়েছে, এটি ধরে নেওয়া নিরাপদ যে এটি লেনদেনে কয়েক দিন যুক্ত করবে, যদি না হয়।

প্রমাণীকরণ করতে ইবে কতক্ষণ সময় নেয়?

সামগ্রিকভাবে ইবে প্রমাণীকরণ করতে প্রায় 5 দিন সময় লাগে। আপনি একবার ইবেতে একজোড়া প্রশিক্ষক কিনে বা বিক্রয় করার পরে সেগুলি প্রথমে প্রমাণীকরণের জন্য প্রেরণ করা হবে। একবার তারা আইটেমটি গ্রহণ করার পরে, তাদের আইটেমটি পরিদর্শন এবং যাচাই করার জন্য দুটি কার্যদিবস দেওয়া হয় এবং এর পরে আইটেমটি আপনাকে প্রচলিত 3 দিনের বিতরণে প্রেরণ করা হবে।

আমি কেন ইবে দিয়ে স্নিকারগুলি কিনব?

আপনি যদি কোনও স্নিকারহেড জিজ্ঞাসা করেন তবে তারা প্রথম স্থানে ইবে ব্যবহার করার অন্যতম প্রধান কারণ হ’ল এটি কতটা দ্রুত এবং নিরাপদ। প্রমাণীকরণের গ্যারান্টি গ্যারান্টি দেয় যে প্রতিটি আদেশ খাঁটি এবং বৈধ হবে, তবে এটি আপনার আদেশের গতি ত্যাগ করে।

যাইহোক, আপনি প্রাপ্ত পণ্যগুলি 100% খাঁটি তা নিশ্চিত করার জন্য অতিরিক্ত পদক্ষেপ এবং অতিরিক্ত সময় এটি সম্পূর্ণ মূল্যবান।

কোন জুতা সত্যতা গ্যারান্টি দ্বারা আচ্ছাদিত?

এটি ইবে শর্তাবলী এবং শর্তাবলী বিশেষত বলে যে স্নিকারদের ‘সংগ্রহযোগ্য’ হওয়া দরকার, তবে এর অর্থ কী? এটি একটি ধূসর অঞ্চল যা এখনও এখনও সংজ্ঞায়িত করা হয়নি, যেমনটি পুরানো প্রবাদটি বলা হয়, একজন মানুষের আবর্জনা অন্য ব্যক্তির ধন। উদাহরণস্বরূপ, আপনি যদি নিজেকে একজোড়া জিআরএসকে ভালবাসেন তবে সেগুলি “সংগ্রহযোগ্য” হিসাবে বিবেচিত হয় না, তবে তারা কি এখনও প্রোগ্রামের আওতায় আসবে? এই স্নিকারগুলি কেন যাচাই করার আগে তাদের কেন 100 ডলারের বেশি হতে হবে তাও এই প্রশ্নটি জাগায়। এই মার্জিনের নীচে দামের জুতো সহ এই মুহুর্তে হাজার হাজার এবং হাজার হাজার তালিকা রয়েছে, তাই কি এগুলি বাস্তব বা নকল কিনা তা কি ইবে যত্ন করে না?

ইবে মাধ্যমে চিত্র
ইবে সত্যতা গ্যারান্টি এখন যুক্তরাজ্যে উপলব্ধ এবং এটি সম্পূর্ণ ট্রান্সফের জন্য প্রস্তুতআমরা জানি এটি স্নিকার শিল্পকে orm। আপনি এই নতুন প্রোগ্রামটি সম্পর্কে কী ভাবেন? আপনি কি এটি ব্যবহার করবেন? আমাদের আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন এবং সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ স্নিকার নিউজ এবং রিলিজের জন্য এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন!

স্নিকার শিল্পের মধ্যে উষ্ণতম বিষয়গুলিতে আমাদের অন্যান্য কিছু নিবন্ধগুলি পরীক্ষা করে দেখুন:

স্টকএক্স কি বৈধ?
গ্রেইল কি বৈধ?
নাইকে এসএনকেআরএস অ্যাপের চূড়ান্ত গাইড
অ্যাডিডাস কীভাবে কাজ নিশ্চিত করেছেন?
প্রতিটি দেশের সর্বাধিক জনপ্রিয় স্নিকার

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *