প্যালেস এক্স স্টেলা আর্টোইস “প্যালেস আর্টোইস” সংগ্রহটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়

যদিও প্যালেস এক্স স্টেলা আর্টোইস “প্যালেস আর্টোইস” সংগ্রহটি একেবারে অপ্রত্যাশিত ছিল, আমরা সত্যই এর দ্বারা তেমন হতবাক নই। তাদের বিজোড় সহযোগিতার জন্য বুঝতে পেরে, বিখ্যাত ব্রিটিশ স্ট্রিটওয়্যার ইমপ্রিন্ট এই মৌসুমে বেলজিয়ামের পিলসারের সাথে একটি ক্যাপসুলের জন্য জুটি বেঁধেছে যা আপনাকে ডাবল দেখছে।

যুক্তরাজ্যের বহুল-প্রিয় পাব সংস্কৃতি দ্বারা অনুপ্রাণিত হয়ে, “প্রাসাদ আর্টোইস” সংগ্রহ উভয় সংস্থার পরিচয়কে এক বিরামবিহীন প্যাকের সাথে সম্পূর্ণরূপে একত্রিত করে। হাইলাইটের মধ্যে ম্যাচিং ডেনিম জ্যাকেটের পাশাপাশি ডেনিম সেটস, অক্সফোর্ড শার্টস, একটি সহ-ব্র্যান্ডযুক্ত তোয়ালে, একটি টোটো, পাশাপাশি অবশ্যই সেই গ্লাস যা প্রত্যেককে কথা বলেছে। 1300 এর দশকে, প্রাসাদটি সেখানে একটি তহবিল পি ধারণ করে একটি করুব রেখেছিল বলে বিবেচনা করে শীর্ষে শিংটি দূর করে বিয়ার ব্র্যান্ডের জনপ্রিয় লোগোটি পরিবর্তন করে।

প্রাসাদের মাধ্যমে চিত্র

প্রাসাদের মাধ্যমে চিত্র

প্রাসাদের মাধ্যমে চিত্র
“স্টেলা আর্টোইস হ’ল আমাদের সর্বকালের খুব প্রিয় বিয়ার It এটি আশ্চর্যজনক দেখাচ্ছে, এটি সুস্বাদু পাশাপাশি এটি সর্বদা আমাদের সংস্কৃতিতে একটি বিশেষ অবস্থান দখল করে থাকে: দৃশ্যত পাশাপাশি মানসিকভাবেও।” এক বিবৃতিতে প্যালেসকে ব্যাখ্যা করেছেন। “স্টেলার মতো আর কিছুই নেই পাশাপাশি আমরা তাদের সাথে কাজ করার জন্য স্টোকড হয়েছি।” স্টেলা আর্টোইসের বিজ্ঞাপন লারা ক্রুগের ভাইস প্রেসিডেন্ট স্টেটেড। “স্টেলা আর্টোইস পাশাপাশি প্যালেস একত্রিত হয়ে স্বর্গে তৈরি একটি অপ্রত্যাশিত ম্যাচ … এটি স্ট্রিটওয়্যারগুলির মধ্যে বিয়ারের প্রাকৃতিক ক্রিয়াকলাপের পাশাপাশি স্কেট পাড়ার যেটি প্যালেস গত দশক ধরে দক্ষতার সাথে চাষ করেছে তার জন্য একটি সুন্দর শ্রদ্ধা জানায়।”

বিশ্বজুড়ে 19 ই ফেব্রুয়ারি মাত্র দু’দিনে হ্রাস পেতে প্রস্তুত, প্যালেস এক্স স্টেলা আর্টোইস “প্যালেস আর্টোইস” সংগ্রহটি মিস করা উচিত নয়। আপনি কোন টুকরোটি সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি আগামীকাল হুয়ারাচের সাথে একসাথে নেমে আসা স্ট্যাসি এক্স নাইকের পোশাক সংগ্রহটিও পরিদর্শন করতে পারেন!

প্রাসাদের মাধ্যমে চিত্র

প্রাসাদের মাধ্যমে চিত্র

প্রাসাদের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *