জোশুয়া ভাইডস এক্স নিউ ব্যালেন্স 57/40 সহযোগিতা খুব শীঘ্রই হ্রাস পাচ্ছে

নতুন ব্যালেন্স 57/40 সিলুয়েট বোস্টন স্পোর্টসওয়্যার লেবেলের নতুন সিলুয়েটগুলির মধ্যে একটি এবং ইতিমধ্যে অনেকের কাছে একটি জনপ্রিয় জীবনযাত্রার বিকল্প হয়ে উঠেছে। চুনকি, ফ্যাশন-ফরোয়ার্ড নান্দনিক এটি অনেক সহযোগিতার সম্ভাবনা উন্মুক্ত করেছে, সাম্প্রতিকগুলি হ’ল ইট এবং উড এক্স নিউ ব্যালেন্স 57/40 “গ্রিন” এবং দ্য ব্যান্ডিয়ার এক্স নিউ ব্যালেন্স 57/40 “মুভ হের ওয়ার্ল্ড”। এর বর্তমান উপস্থাপনার জন্য, মডেলটি বিশিষ্ট এলএ-ভিত্তিক শিল্পী জোশুয়া ভিডেসের একটি পরিবর্তন পেতে পদক্ষেপ নিয়েছে।

যদিও জোশুয়া ভাইডস এক্স নিউ ব্যালেন্স 57/40 এর সম্পূর্ণ দৃশ্য এখনও অনুপস্থিত রয়েছে, মিঃ ভাইডসের কাছ থেকে আমাদের যে চিত্রটি রয়েছে তা শিল্পীর স্বাক্ষর পুরু কালো বর্ণের বৈশিষ্ট্যযুক্ত জুতোর একটি ছোট অংশ প্রকাশ করে যা বস্তুটিকে হাতে আঁকানো দেখায়।

এই নোটটিতে, এটি আরও মনে হয় যে এই জোশুয়া নতুন ব্যালেন্স ক্রিম/সেল প্যানেলগুলির মাধ্যমে শিল্পীর কাজের উপর জোর দেবে একটি পপ বিপরীতে সরবরাহ করার জন্য। শেষ অবধি, ইনস্টাগ্রামের মাধ্যমে আপলোড করা একটি অতিরিক্ত চিত্র দেখায় যে এগুলি একটি বিশেষ জুতোবক্সে আসবে যা পাতলা পাতলা কাঠের তৈরি ক্রেটগুলিকে “ভঙ্গুর” শব্দের সাথে ছাপানো নকল করে।

জোশুয়া ভাইডস এক্স নিউ ব্যালেন্স 57/40 বিশ্বব্যাপী নির্বাচিত নিউ ব্যালেন্স বণিকগুলিতে 5 নভেম্বর প্রকাশের তারিখের জন্য সেট করা হয়েছে। সুতরাং বর্তমান সমস্ত নতুন ব্যালেন্স আপডেটের জন্য একমাত্র বিক্রেতার কাছে এখানে আদর্শের সাথে তালাবদ্ধ থাকার বিষয়ে নিশ্চিত হন। সম্পর্কিত খবরে, ক্যাসাব্ল্যাঙ্কা এক্স নিউ ব্যালেন্স এক্সসি -72 “ক্রিম” একটি পরিষ্কার সেটআপ নিয়ে আসে।

জোশুয়াভাইডের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

জোশুয়াভাইডের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *