ইয়েজি একটি ‘মিস্ট’ কলরওয়েতে

380 ফুটো উন্নত করে উত্তপ্ত প্রত্যাশিত ইয়েজি উন্নত 380 ‘এলিয়েন’ এর সাথে কেবল কোণার চারপাশে পরিচয় করিয়ে দিয়েছিল, আমরা এখন গুজব পাচ্ছি যে একটি ‘মিস্ট’ কলরওয়ে একইভাবে কাজ করে। স্নিকার ইনসাইডার @পাইলিক্সের সৌজন্যে তথ্য, এটি কেবল প্রাপ্তবয়স্কদের আকারে দেওয়া হবে না, এটি একইভাবে তরুণদের পাশাপাশি ছোট বাচ্চাদের জন্যও হ্রাস পাবে! আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী দিকগুলির পাশাপাশি ফিট একসাথে অংশগুলির সাথে একটি সকের মতো প্রাইমকনিট উপরের কাজ করার জন্য সেট করুন, মসৃণ পাশাপাশি প্রবাহিত উন্নত মিডসোল একইভাবে ‘কুয়াশা’ এ ফিরে আসবে। কলরওয়ের নাম থেকে, আমরা একইভাবে বৈশিষ্ট্যযুক্ত সম্ভাব্য হালকা ধূসর উচ্চারণগুলির সাথে একটি পরিষ্কার সাদা সংমিশ্রণটি আশা করতে পারি, তবে এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

পাশাপাশি এটির পাশাপাশি, একটি ‘সুপারকোল’ কলারওয়ে ইয়েজি উন্নত 380 ‘কুয়াশা’ এর সাথে একসাথে বাদ পড়ার ইঙ্গিত দেওয়া হয়েছে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন পাশাপাশি আমরা আপনাকে অনেক তাড়াতাড়ি বুঝতে দেব আরও তথ্য আসে! আপনি কি এই শব্দ পছন্দ করেন? আপনার মনের কী আছে তা আমাদের বুঝতে দিন, পাশাপাশি আপনি যদি নভেম্বরে নেমে যাওয়ার পরে 380 উন্নত করে আপনি ইয়েজি উন্নত করবেন!

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *