কমিউনিটি এক্স অ্যাডিডাস সুপারস্টার 80 এর দশকে দুটি কলরওয়েতে প্রকাশিত হয়েছে

শেষবারের মতো সম্প্রদায়টি সুপারস্টারকে নিয়ে কাজ করেছিল 2017 সালে যখন তারা বুস্ট-ইনফিউজড জুটির জন্য বিএপিকে ট্যাপ করেছিল তখন সমস্ত পদ্ধতি ছিল। দ্রুত এগিয়ে চার বছর এবং জাপানি স্ট্রিটওয়্যার ব্র্যান্ডটি আবার আগত সম্প্রদায় এক্স অ্যাডিডাস সুপারস্টার 80 এর সাথে আবার কিংবদন্তি সিলুয়েট পরিচালনা করতে দেখিয়েছে – এবং আমরা এখনও আমাদের প্রথম চেহারাটি পাচ্ছি!

“ব্ল্যাক” এবং “অলিভ গ্রিন” কলারওয়েজে টিজড, উভয় জোড়া পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেল বরাবর সেরেটেড তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং সহ একটি অতি প্রিমিয়াম অল-সিউডি বিল্ডিং নিয়ে গর্বিত। খ্যাতিমান শেল অঙ্গুলি সামনের চারপাশে আবিষ্কার করা যেতে পারে, যখন মিডসোল traditional তিহ্যবাহী চেহারা দিয়ে জিনিসগুলি সহজ রাখে।

পাড়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

অবশ্যই, আপনি এই আসন্ন অ্যাডিডাস অংশীদারিত্ব সম্পর্কে লেইং কনফিগারেশন – বা এর অভাব নিয়ে আলোচনা না করে কথা বলতে পারবেন না। একটি জিপ কাফনের সাথে প্রতিস্থাপন করা হয়েছে, এটি একটি সার্টোরিয়াল নান্দনিকতার জন্য জিগ-জাগ সেলাই দিয়ে সজ্জিত।

এনবিএইচডি এক্স অ্যাডিডাস সুপারস্টার ৮০ এর দশকের জন্য যুক্তরাজ্যের একটি সরকারী প্রকাশের তারিখ এখনও প্রকাশিত হয়নি, তবে তাদের সাথে মাসের শেষে জাপানে পরিচয় করিয়ে দেওয়া, তারা পরবর্তীকালের চেয়ে শীঘ্রই অবতরণ করবে! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলরওয়ে সবচেয়ে বেশি অনুভব করছেন এবং এর সাথে সম্পর্কিত খবরে শান ওয়াদারস্পুন এক্স অ্যাডিডাস সুপারস্টার “ব্ল্যাক” শেষ পর্যন্ত বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে!

পাড়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *