এই 2 জন খ্যাতিমান এয়ার জর্ডানরা এই বৃহস্পতিবার হ্রাস পাচ্ছে!

আগ্রহ সমস্ত জাম্পম্যান ভক্ত! আপনি যদি জর্ডান ব্র্যান্ডটি পছন্দ করেন তবে এই সপ্তাহটি বেশ প্রধান হতে চলেছে কারণ একজন নয় তবে দুটি খ্যাতিমান কলরওয়ে চালু হতে চলেছে। গরম-প্রত্যাশিত এয়ার জর্ডান 1 হাই ওজি “ব্রাদারহুড” পাশাপাশি বহুল-হাইপড এয়ার জর্ডান 3 “কার্ডিনাল রেড” সহ, আপনার আকারের উভয় জোড়কে সুরক্ষিত করার জন্য আপনার যা বোঝার প্রয়োজন তা এখানে!

এয়ার জর্ডান 1 মাইকেল জর্ডানের ভ্রাতৃত্ব ওমেগা পিএসআই ফি দ্বারা প্রভাবিত। 18 ই নভেম্বর 1911 সালে ফিরে স্বীকৃত, এটি একটি histor তিহাসিকভাবে কৃষ্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠিত প্রথম ভ্রাতৃত্বপূর্ণ সংস্থা ছিল। তাদের স্বাক্ষর বেগুনি রঙের পাশাপাশি হলুদ রঙের স্কিমে আঁকা, ডানাযুক্ত বাস্কেটবল প্রতীকটি গোড়ালিটির উপরে সূক্ষ্মভাবে স্ট্যাম্প করা হয়েছে, যখন একটি নাইক সোয়ুশ পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে গুলি করে। এটি একটি মিলে যাওয়া রাবার আউটসোলের সাথে চারদিকে বন্ধ রয়েছে যা পুরোপুরি যা কিছু একসাথে সংযুক্ত করে।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

অন্যদিকে, এয়ার জর্ডান 3 হ’ল 2011 সালে প্রকাশিত হুবহু একই নামের কিংবদন্তি এয়ার জর্ডান 7 এর আধ্যাত্মিক সিক্যুয়েল। । যদিও আমরা এটি হ্রাস করার জন্য দশ বছরেরও বেশি সময় অপেক্ষা করেছি যদিও এটি অবশ্যই মূল্যবান ছিল।

নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি “ব্রাদারহুড” পাশাপাশি নাইকে এয়ার জর্ডান 3 “কার্ডিনাল” উভয়ই এই সপ্তাহে 24 শে ফেব্রুয়ারি প্রকাশ করবেন বলে আশা করা হচ্ছে। আমাদের যদি বুঝতে পারি যে আপনি যদি এই উভয় অবশ্যই কলারওয়েগুলির জন্য যাচ্ছেন, পাশাপাশি সম্পর্কিত খবরে, এটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 4 “ব্রেড” বাতিল করা হয়েছে বলে মনে হচ্ছে!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *