2022 সালে পুরুষদের জন্য সেরা হুডিগুলি

সর্বশেষ আপডেট 4 জানুয়ারী, 2022।

সেরা হুডি। এটি আমাদের মধ্যে অসংখ্য কিছু সন্ধান করার চেষ্টা করেছে এবং অসংখ্য কিছু এখনও অনুসন্ধান করছে। হুডিগুলি আমাদের পোশাকগুলির এমন একটি বহুমুখী অংশ যা আমরা সবচেয়ে ভাল বিনিয়োগ করতে চাই। সেরা হুডিটিতে আপনার পোশাক থেকে আপনি যা চাইতে পারেন তার সবই রয়েছে।

সান্ত্বনা? পরীক্ষা করুন। স্টাইল? পরীক্ষা করুন। বহুমুখিতা? পরীক্ষা করুন। এমনকি এই সমস্ত পয়েন্ট সহ, এটি সত্যিই কতটা ভয়ঙ্কর হুডিগুলি ভুলে যাওয়া খুব সহজ। এটি আমরা সকলেই প্রদত্ত জন্য যে ওয়ারড্রোব স্ট্যাপল নিই তবে ছাড়া বাঁচতে পারি না। সেই স্বাচ্ছন্দ্যযুক্ত পুরানো বর্ণহীন টুকরো থেকে আপনি আপনার ফিটগুলি বছরব্যাপী পরিপূরক করার জন্য সেই বিলাসবহুল স্তরগুলি আদর্শের কাছে ফেলে দিতে অস্বীকার করেছেন, ইজি হুডিটিতে প্রতিটি অনুষ্ঠান কার্যত প্রতিটি অ্যাপ্লিকেশন এবং স্যুট রয়েছে। আপনি যদি পতনের মরসুমের জন্য প্রস্তুত একটি নতুন হুডি পিকআপ করতে চান তবে পড়তে ভুলবেন না!

তবে অনেকগুলি বিকল্পের সাথে বেছে নেওয়ার জন্য, এটি আপনার জন্য আদর্শ হুডি খুঁজে পাওয়া অত্যন্ত চ্যালেঞ্জিং হয়ে উঠতে পারে। আমি কি পুলওভার বা জিপ-আপ বেছে নিই? আমি কি পলিয়েস্টার-কটন মিশ্রণটি পেয়েছি বা 100% তুলা বেছে নেব? হুডি কী ওজন এবং কেন এটি গুরুত্বপূর্ণ?

এখানে একমাত্র সরবরাহকারী এ, আমরা জিনিসগুলিকে আরও সহজ করার চেষ্টা করেছি। আমরা উভয় স্টাইল এবং দরকারী স্বাচ্ছন্দ্যের বিগ ভক্ত তাই আমরা ২০২২ সালে পুরুষদের জন্য সেরা হুডির একটি তালিকা একসাথে রাখতে বেছে নিয়েছি We আমরা সমস্ত কঠোর পরিশ্রম করেছি এবং শীর্ষ প্রতিযোগীদের জন্য ইন্টারনেটকে ছড়িয়ে দিয়েছি এবং একটি নির্বাচন বেছে নিয়েছি 2022 সালে আমরা পুরুষদের জন্য সেরা হুডি বলে বিশ্বাস করি।

আমরা আপনাকে কেবলমাত্র সর্বশ্রেষ্ঠের একটি পরিসীমা আনতে আমাদের পছন্দগুলি, ফিট, নকশা এবং অবশ্যই স্বাচ্ছন্দ্যের উপর ভিত্তি করে তৈরি করেছি। মিনিমালিস্ট লোগো পুলওভার হুডিগুলি থেকে স্ট্রিটওয়্যার স্টাইলযুক্ত সংযোজনগুলিতে, আমরা আপনাকে covered েকে রেখেছি এবং আমাদের কী মনে হয় আপনার পরা হওয়া উচিত এবং কেন।

সুতরাং আপনি যদি আপনার ওয়ারড্রোব প্রয়োজনীয়তাগুলিকে শক্তিশালী করতে এবং আপনার সাপ্তাহিক ঘূর্ণায়নে কিছুটা সতেজতা যোগ করতে চান তবে আরও কিছু দেখুন না এবং 2022 সালে পুলিশকে সেরা পুরুষদের হুডিগুলির তালিকাটি দেখুন!

একমাত্র সরবরাহকারী বাছাই

স্ট্রিটওয়্যার এবং স্নিকার্সে বছরের অভিজ্ঞতা সহ, এখানে একমাত্র সরবরাহকারীর কাছে আমরা সেরা দামে সেরা মানের পোশাক খুঁজে পাওয়ার বিষয়ে একটি বা দুটি জিনিস জানি। পুরুষদের জন্য আপনার চেক আউট করতে হবে এমন সেরা হুডিগুলির জন্য আমাদের তিনটি বাছাই এখানে!

সেরা গুরুত্বপূর্ণ অল-রাউন্ড হুডি

শেষ মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

চ্যাম্পিয়ন রিভার্স ওয়েভ ক্লাসিক হুডি “নেভি”
এটি কারও কাছে ধাক্কা হিসাবে আসবে। চ্যাম্পিয়ন রিভার্স ওয়েভ একটি সর্বকালের ক্লাসিক। এটি বিশেষত খেলাধুলার সময় পরা এবং সঙ্কুচিত হওয়ার মারাত্মক ত্রুটিটি জয় করার জন্য তৈরি করা হয়েছিল যা সেই সময়ে অন্যান্য স্পোর্টসওয়্যার আইটেমগুলিতে ঘটেছিল যাতে আপনি জানেন যে এই হুডিটি শেষ পর্যন্ত নির্মিত হয়েছে!

ব্যবহারিকভাবে 100 বছর ধরে ব্র্যান্ডের প্রধান হয়ে থাকার কারণে, বিপরীত তাঁত হুডিটি পরাজিত করা শক্ত। এটি আরামদায়ক, স্থিতিস্থাপক এবং একটি স্ট্রিটওয়্যার প্রয়োজনীয় হয়ে উঠেছে। বছরের পর বছর ধরে এটি পরিমার্জন করেছে এবং যুক্তিযুক্তভাবে আপনি আজ কিনতে পারেন এমন সেরা হুডিগুলির মধ্যে একটি।

এটি কার জন্য: এই হুডি তাদের ওয়ারড্রোবটিতে কিছু স্থিতিস্থাপক এবং দীর্ঘস্থায়ী গুরুত্বপূর্ণ শৈলী যুক্ত করতে চায় এমন কারও পক্ষে আদর্শ! ন্যূনতম ব্র্যান্ডিং এবং বিভিন্ন কলরওয়ে সহ, এই হুডিটি সত্যই সবার জন্য।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: আপনি যদি অল-রাউন্ডের সেরা হুডির সন্ধান করছেন তবে এটি একটি শক্তিশালী প্রতিযোগী। চ্যাম্পিয়নদের বিপরীত তাঁত প্রযুক্তিটি সঙ্কুচিত প্রতিরোধী এবং বছরের পর বছর সহ্য করার জন্য নির্মিত এবং পোশাকের ফিটগুলি স্ট্রিটওয়্যার-অনুপ্রাণিত সাজসজ্জার জন্য আদর্শ।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: এই হুডিটির নৈমিত্তিক প্রকৃতির কারণে, এই স্টাইলটি সাজানো চ্যালেঞ্জ হতে পারে। বর্ধিত কাফস এবং স্পোর্টসওয়্যার প্রভাবিত ডিজাইন এটি আরও বেশি নৈমিত্তিক পোশাকে আরও বেশি উপযুক্ত করে তোলে।

মূল্য: খুচরা £ 89 তবে এই হুডিটি বর্তমানে 59 ডলারে বিক্রি হচ্ছে তাই দ্রুত কাজ করুন!

আকার উপলব্ধ: ছোট – এক্সএল

রঙ উপলভ্য: নৌবাহিনী, কালো, সাদা, ধূসর, কমলা, সবুজ

উপকরণ: 86% সুতি, 14% পলিয়েস্টার

কোথায় কিনতে: শেষ।

চ্যাম্পিয়ন হুডির আমাদের কিউরেটেড রেঞ্জটি এখানে দেখুন।

সেরা বিলাসবহুল হুডি

শেষ মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

কোল বুক্সটন ক্রেস্ট লোগো হুডি “কালো”
কোল বুক্সটন সর্বদা একটি অনুরাগী-পছন্দসই। তারা তাদের টুকরোগুলিতে যে গুণটি নিয়ে আসে তা অন্য যে কোনওটির মতো নয় এবং তারা তাদের টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

সেরা সুতির সুতা থেকে ইংল্যান্ডে তৈরি, এই কোল বুক্সটন ক্রেস্ট লোগো হুডি গুণমান এবং স্টাইলকে ছড়িয়ে দেয়। ডিজাইনটি ক্লাসিক অ্যাথলেটিক পোশাক দ্বারা অনুপ্রাণিত হওয়ার সাথে সাথে এই জ্যাকেটটি আপনার অ্যাথলিজারটি পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার গ্যারান্টিযুক্ত। একটি মুদ্রিত লোগো ভিনটেজ জিম পরিধান দ্বারা অনুপ্রাণিত একটি ডিজাইনে হুডির সামনের অংশে বসে।

কোল বুক্সটন আরামদায়ক অ্যাথলিজারের মাস্টার এবং এর মধ্যে বাজারে সেরা কিছু হুডি এবং জোগার তৈরি করা অন্তর্ভুক্ত রয়েছে! আমরা এখানে একমাত্র সরবরাহকারীর কাছে ব্র্যান্ডের যথেষ্ট অনুরাগী এবং আমাদের মধ্যে বহু লোক এই হুডিগুলি দুলিয়ে অফিসে আমাদের দিনগুলি ব্যয় করে।

এটি কার জন্য: যে কেউ ক্লাসিক বক্সি স্পোর্টসওয়্যারগুলির অনুরাগী ফিট করে! কোল বুক্সটন পুরানো-স্কুল অ্যাথলেটিক্স এবং বডি বিল্ডিং গিয়ার থেকে তাদের প্রচুর অনুপ্রেরণা আঁকেন, তাই তাদের ফিটগুলি সর্বদা তাদের কাছে একটি বিপরীতমুখী অনুভূতি থাকে।

আমরা পছন্দ করি: ক্রেস্ট এবং খবুকে অক্সিং-অনুপ্রাণিত লোগো প্রিমিয়াম এবং আড়ম্বরপূর্ণ উভয়ই দেখায়। পাশাপাশি এটি সর্বাধিক দৃ urd ়তা এবং স্বাচ্ছন্দ্যের জন্য এটি একটি হেভিওয়েট লুপব্যাক জার্সি থেকে তৈরি। এই হুডি কেবল বয়সের সাথে আরও ভাল হতে চলেছে!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: হুডের চারপাশে ড্রস্ট্রিংয়ের অভাব কারও কারও কাছে আবেদনময়ী হতে পারে তবে আপনি যদি এটি অতীত করতে পারেন তবে প্রেম করার মতো তেমন কিছুই নেই।

মূল্য: 155 ডলার

আকার উপলব্ধ: ছোট – xxl

রঙ উপলব্ধ: কালো

উপকরণ: 100% সুতি

কোথায় কিনতে: শেষ।

আমাদের এখানে কোল বুক্সটন হুডিজের সম্পূর্ণ নির্বাচন কিনুন।

বিবৃতি দেওয়ার জন্য সেরা হুডি

শেষ মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

অফ-হোয়াইট কারাভ তীর ওভারসাইজড হুডি
কখনও কখনও আপনি একটি বিবৃতি দিতে চান। হুডি হ’ল আরও বেশি অর্থ ব্যয় করার জন্য সেরা আইটেমগুলির মধ্যে একটি কারণ আপনি এটি প্রায়শই পরতে পারেন। গ্রীষ্মে শর্টসগুলির সাথে এটি যুক্ত করুন, শরত্কালে কার্গোসের সাথে এটি পরুন এবং তারপরে শীতকালে এটি একটি পাফার জ্যাকেট দিয়ে স্তর করুন।

এই অফ-হোয়াইট হুডি আপনি যা চান ঠিক তা করে। এটি একটি বিবৃতি দেয়। গ্রাফিকটি বড়, বিপরীত রঙগুলি হুডি পপ তৈরি করে এবং ফিটটি নিখুঁত। আমরা সকলেই খ্যাতিমান অফ-হোয়াইট অ্যারো লোগোটি চিনতে পারি এবং এই হুডি এই খ্যাতিমান ব্র্যান্ডিংয়ের অন্যতম সেরা উদাহরণ।

এই গুণমান এবং কারুশিল্পের কারণে আমরা এই সেরা পুরুষদের হুডিগুলির মধ্যে একটি বিবেচনা করি যা এই টুকরোটিতে চলে গেছে। আপনি এটি রাখার সাথে সাথে এই হুডি আপনাকে দুর্দান্ত দেখতে এবং অনুভব করতে সহায়তা করবে!

এটি কার জন্য: যে কেউ স্ট্রিটওয়্যার পছন্দ করে এবং তাদের পোশাকগুলিতে যুক্ত করার জন্য একটি নতুন বিবৃতি টুকরো অনুসন্ধান করছে। অফ-হোয়াইট হ’ল স্ট্রিটওয়্যারগুলির মধ্যে আইকন এবং আপনি কিনতে পারেন এমন কয়েকটি সেরা হুডি তৈরি করুন।

আমরা পছন্দ করি: ব্র্যান্ডিং! এই হুডির লোগোগুলি সবকিছু। এটি আদর্শ পরিমাণে মনোযোগ আকর্ষণ করে এবং আপনি ঘরে হাঁটার সাথে সাথে একটি বিবৃতি দিতে সহায়তা করে।

আমরা পছন্দ করি না: দাম। দুঃখজনকভাবে গুণমান এবং নকশা একটি দামের সাথে আসে এবং এটি আমাদের অসংখ্য বাজেটের বাইরে।

মূল্য: £ 450

আকার উপলব্ধ: xxs – xl

রঙ উপলভ্য: কালো, সাদা

উপকরণ: 100% সুতি

কোথায় কিনতে: শেষ। পোশাক

আমাদের পছন্দের হুডিগুলির আরও অনেক কিছু

যদি আমাদের তিনটি বাছাই আপনি যা খুঁজছিলেন তা না থাকলে আমরা নীচে আমাদের পছন্দের হুডিগুলির আরও অনেক কিছু একসাথে টেনে নিয়েছি। আপনি প্রতিদিনের পোশাকের জন্য কোনও হুডি অনুসন্ধান করছেন বা আপনি কিছুটা বেশি বিশেষ কিছু অনুসন্ধান করছেন না কেন, আমরা আপনাকে covered েকে রেখেছি!

প্রতিদিনের পোশাকের জন্য সেরা হুডি

হুডিগুলি একটি অসামান্য ওয়ারড্রোব অপরিহার্য, বিশেষত ক্রান্তিকালীন মাসগুলি যখন আবহাওয়া কেবল তার মন তৈরি করতে পারে না। অ্যাথলিজুর এমন ঘটনা হয়ে ওঠার সাথে সাথে এখন যে কোনও কিছুর অধীনে হুডি পরা এটি এখন অনেক বেশি গ্রহণযোগ্য, তা সে কোনও পাফার জ্যাকেটের নীচে বা এমনকি ব্লেজারের অধীনে হোক! আপনি এটি নিজেই বা জ্যাকেটের নীচে পরিধান করুন না কেন, আপনি প্রতিদিন পরতে পারেন এমন একটি ভয়ঙ্কর হুডি থাকা প্রতিটি পোশাকের প্রয়োজন।

আপনি যখন নৈমিত্তিক পরিধানের জন্য কোনও হুডি বেছে নেন, আপনাকে এটি উচ্চমানের এবং অনেকগুলি গুরুত্বপূর্ণ যে এটি পরিধানযোগ্য তা নিশ্চিত করতে হবে। একটি দৈনন্দিন হুডি ট্রেন্ডি হতে হবে না বা বাইরে দাঁড়াতে হবে না, এখানেই সূক্ষ্ম ব্র্যান্ডিং সুপ্রিমের রাজত্ব করে।

ASOS এর মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

কারহার্ট উইপ চেজ হুডি “কালো”
আমরা যখন মানের বেসিকগুলি সম্পর্কে কথা বলি তখন কারহার্ট ডাব্লুআইপি (অগ্রগতিতে কাজ) উল্লেখ না করা শক্ত। কারণ এর সৃষ্টি, কারহার্ট ডব্লিউআইপি ওয়ার্কওয়্যারের লেবেলের মূললাইনটি পরিমার্জন ও নতুনভাবে ডিজাইন করছে। নতুন দর্শকদের জন্য মানিয়ে নেওয়ার পরে, এই ব্র্যান্ডের মূল ফোকাসটি ডিজাইন এবং মানের দিকে।

যে কারণে, একটি কারহার্ট উইপ হুডি অবশ্যই আপনার ইচ্ছার তালিকায় থাকা উচিত। এই ভেড়ার হুডিটি নিরপেক্ষ রঙ থেকে অনেক বেশি গতিশীল স্টেটমেন্ট কলারওয়েতে বিভিন্ন রঙে আসে। শৈলী এবং পদার্থ উভয়ই প্যাকিং করে, এই কারহার্ট হুডি উচ্চ মানের মানের কারণে স্থায়ী হবে তা নিশ্চিত।

এটি কার জন্য: এটি পিছনের চেহারাগুলির যে কোনও ভক্তদের জন্য আদর্শ! কারহার্ট ডাব্লুআইপি তার ওয়ার্কওয়্যার শিকড়গুলিতে শ্রদ্ধা জানায় যে কিছুটা স্থিতিস্থাপক তবে আরামদায়ক পোশাকগুলিতে সেরা কিছু উত্পাদন করতে।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: পোশাকের সরলতা! একটি ছোট লোগো এমব্রয়ডারি একমাত্র হাইলাইট বৈশিষ্ট্য হিসাবে, এই হুডিটি শীতের মৌসুমে স্তরযুক্ত চেহারা তৈরি করার জন্য বা বছরের বাকি অংশের জন্য অনিচ্ছাকৃত শৈলীর জন্য অনুকূল। পাশাপাশি এটি, পালিয়ে যাওয়া অভ্যন্তরীণ স্পর্শে নরম এবং পরিধান জুড়ে আরাম দেয়।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: এর অফ-হোয়াইট চেহারা প্রত্যেকের পক্ষে বিশেষত শীতের মরসুমের মাসগুলিতে টানতে সহজ হবে না।

মূল্য: £ 75

আকার উপলব্ধ: এক্সএস – এক্সএল

রঙ উপলভ্য: কালো, সাদা, ধূসর, সবুজ, নৌবাহিনী, কমলা, বেগুনি, হলুদ

উপকরণ: 58% সুতি, 42% পলিয়েস্টার

কোথায় কিনবেন: ASOS

আমাদের এখানে কারহার্ট ডাব্লুআইপি হুডিগুলির সম্পূর্ণ নির্বাচন কিনুন।

ফুটপ্যাট্রোলের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

নিকেলব ফ্লাইস হুডি “বাষ্প”
নাইক অবশ্যই এই তালিকায় একটি উল্লেখ পেতে হবে। স্পোর্টসওয়্যার বিশাল হুডিগুলির এতগুলি বিভিন্ন প্রকারভেদ তৈরি করে যা আমাদের তাদের চিৎকার করতে হয়েছিল।

আমরা যে হুডিটি বেছে নিয়েছি তা নিকেলাব লাইনের অংশ, যা উচ্চমানের উপকরণগুলির বিকাশ এবং ব্যবহারের জন্য পরিচিত। এসেনশিয়ালস সংগ্রহের অংশ, এই নিকেলাব ফ্লাইস হুডি একটি অনিচ্ছাকৃত এবং সামান্য সরবরাহ করেখুব ন্যূনতম ব্র্যান্ডিং সহ ওভারসাইজ ফিট। বুকে খ্যাতিমান সোয়াশ লোগো বাদে, এই হুডিটি খুব সহজ রাখা হয়, প্রতিদিনের পোশাকের জন্য আদর্শ!

এটি কার জন্য: যে কেউ স্টাইল এবং স্বাচ্ছন্দ্য উভয়ই বিয়ে করতে চান! এই নাইকেলাব পপওভার হুডি যে কেউ তাদের দৈনিক প্রয়োজনীয়তাগুলি পরবর্তী স্তরে উন্নীত করার লক্ষ্য রাখে তার পক্ষে অনুকূল।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: এই হুডির সরল প্রকৃতিটি চিৎকার করার মতো! এটি বছরব্যাপী লেয়ারিং এবং স্টাইলিংয়ের জন্য আদর্শ। পাশাপাশি এটি আরও অনেক সমসাময়িক স্টাইল সিলুয়েটের জন্য একটি বাক্সযুক্ত ফিট রয়েছে।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: স্ট্রিটওয়্যার গড়ের তুলনায় দাম কিছুটা নিচে থাকার কারণে, গুণটি চিৎকার করার মতো কিছু হবে না।

মূল্য: £ 80

আকার উপলব্ধ: এক্সএস – এক্সএল

রঙ উপলভ্য: কালো, বাষ্প, মানসিক নীল এবং হালকা হাড়

উপকরণ: 84% সুতি, 16% পলিয়েস্টার

কোথায় কিনবেন: ফুটপ্যাট্রোল, নাইক, শেষ।, আকার?

পুরুষদের নাইকের হুডিগুলির আমাদের সম্পূর্ণ নির্বাচন এখানে কিনুন।

ASOS এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

উত্তর মুখটি বড় আকারের ভিটাল হুডি “ডামাল ধূসর”
উত্তর মুখ থেকে আগত, এই হুডিটি চেক আউট করার জন্য একটি অসামান্য অংশ। আপনি যদি বাইরের দিকে অন্বেষণের জন্য অত্যন্ত আরামদায়ক কিছু অনুসন্ধান করছেন তবে অবশ্যই উত্তর মুখের হুডিগুলির নির্বাচনটি পরীক্ষা করে দেখুন।

এটি কার জন্য: এই হুডিটি যে কারও জন্য তৈরি করা হয়েছে যে ভয়ঙ্কর বাইরের জন্য প্রস্তুত থাকতে চায়! উত্তর মুখটি আউটডোর গিয়ারে সেরা কিছু অফার দেয় যা আপনাকে উচ্চ-পিকগুলি থেকে উচ্চ রাস্তায় আপনার সেরা দেখায়!

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: এই হুডির বড় আকারের ফিটগুলি সেই অনিচ্ছাকৃত সিলুয়েটগুলি তৈরি করার জন্য এবং সর্বাধিক সান্ত্বনা দেওয়ার জন্য আদর্শ! এটি আপনাকে পরিধান জুড়ে আরামদায়ক রাখার গ্যারান্টিযুক্ত।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: বড় আকারের ফিটগুলি কিছুটা বড় চালাতে পারে তাই কেনার আগে আপনি এটি বিবেচনায় নিয়েছেন তা নিশ্চিত করুন!

মূল্য: £ 65

আকার উপলব্ধ: এক্সএস – এক্সএক্সএল

রঙ উপলভ্য: ডামাল ধূসর

উপকরণ: 96% সুতি 4% পলিয়েস্টার

কোথায় কিনবেন: ASOS

আমাদের এখানে উত্তর মুখের হুডিগুলি সজ্জিত করুন।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

অ্যাডিডাস অরিজিনালস ফারেল উইলিয়ামস বেসিকস হুডি “নাইট স্কাই”
ফারেল উইলিয়ামস এবং অ্যাডিডাসের যোগদান-প্রচেষ্টা থেকে জন্মগ্রহণ করা, এই হুডিটি ন্যূনতম শৈলী এবং সরলতার যে কোনও ভক্তদের জন্য আদর্শ। সান্ত্বনা এবং স্বাধীনতার দিকে মনোনিবেশ করে, এই হুডিটি প্রতিদিনের জীবন এবং বছরব্যাপী স্টাইলিংয়ের জন্য আদর্শ। যে কেউ তাদের সাপ্তাহিক ঘোরাতে কিছুটা সতেজতা যুক্ত করতে চান, এটি আপনার জন্য।

এটি কার জন্য: এই হুডিটি ইউনিসেক্স তাই এটি পুরুষ এবং মেয়ে উভয়ের জন্যই ভয়ঙ্কর! পাশাপাশি এটির পাশাপাশি, এর ন্যূনতম স্টাইলটি যে কারও জন্য আদর্শ যে অনেক বেশি নিয়ন্ত্রিত চেহারা পছন্দ করে।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি: বক্সি এবং স্ট্রেইট কাট ফিটটি ম্যাচিং বোতল এবং আপনার পছন্দসই অ্যাডিডাস স্নিকার্সের সাথে স্টাইলিংয়ের জন্য স্বতন্ত্র এবং আদর্শ।

আমরা যে জিনিসগুলি পছন্দ করি না: ড্রস্ট্রিংগুলির অভাব কিছুটা বন্ধ রাখতে পারে কারণ এটি হুডের জন্য কোনও ধরণের টেপারিং বিকল্প সরবরাহ করে না।

মূল্য: 85 ডলার

আকার উপলব্ধ: এস – এক্সএল

রঙ উপলভ্য: রাতের আকাশ, জলপাই কার্গো, কালো, হালকা ধূসর হিদার, আর্থ ব্রাউন, এক্রু টিন্ট

উপকরণ: 100% ফরাসি টেরি তুলো

কোথায় কিনবেন: অ্যাডিডাস, ফুটপ্যাট্রোল

আমাদের এখানে অ্যাডিডাস হুডিগুলির সম্পূর্ণ সংগ্রহ কেনাকাটা করুন।

সেরা গ্রাফিক লোগো হুডি জন্য আমাদের বাছাই

কখনও কখনও আপনি চান যে একটি হুডি কেবল একটি মৌলিক অপরিহার্য ছাড়াও আরও কিছু কিছু হতে পারে। সেরা হুডি একটি বিবৃতি টুকরা হতে পারে, আপনার ব্যক্তিত্ব এবং স্টাইলটি সত্যই প্রদর্শন করার জন্য কিছু। আপনি যখন কিছু দাঁড়ানোর জন্য অনুসন্ধান করছেন, তখন গ্রাফিক লোগো হুডির চেয়ে ভাল আর কোনও জায়গা নেই।

এটির মুখোমুখি হতে দিন, এখানে যুক্তরাজ্যে আপনি আপনার বেশিরভাগ সময় একটি হুডিতে ব্যয় করবেন, যাতে আপনি একটি বিবৃতি দেয় এমন একটিও পেতে পারেন। সুপ্রিম বক্স লোগো থেকে অফ-হোয়াইটের ব্যাক প্রিন্ট গ্রাফিক্স পর্যন্ত লোগো হুডিগুলি আগের চেয়ে অনেক বেশি জনপ্রিয়!

একটি লোগো হুডি একটি স্ট্রিটওয়্যার অপরিহার্য হয়ে উঠেছে, তাই আমরা বাজারের সেরা কিছুগুলির একটি তালিকা একসাথে টানলাম।

শেষ মাধ্যমে চিত্র।
Int’l শিপিং

এখন কেন

এএপি পপওভার এএপি হেড হুডি “কালো”
এএপিই থেকে সেরা দিয়ে কংক্রিট জঙ্গলগুলি অন্বেষণ করতে প্রস্তুত হন! স্নানের এপি-র উপ-লেবেল হিসাবে জন্মগ্রহণকারী, এই এএপিই হুডি যে কারও জন্য আদর্শ যে বড় লোগো এবং স্টাইলের পরে রয়েছে তা সাধারণত এটির সাথে থাকা উল্লেখযোগ্য দামের লেবেল ছাড়াই।

এটা কে

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *