এয়ার জর্ডান 6 “ইউএনসি” পরের বছর প্রকাশের গুজব রইল

আপনি যদি এয়ার জর্ডান ফ্যান ঠিক আমাদের বেশিরভাগই এখানে একমাত্র সরবরাহকারীতে থাকেন তবে আমরা নিশ্চিত যে আপনি হাইপড হয়ে যাবেন যেহেতু আমরা শুনতে পাচ্ছি যে এয়ার জর্ডান 6 এর গুজব “ইউএনসি” কলরওয়ে বাস্তবে পরিণত হতে চলেছে! টিঙ্কার হ্যাটফিল্ড ব্যতীত অন্য কারও দ্বারা ডিজাইন করা, এজে 6 হ’ল কিংবদন্তি সিলুয়েট যা দেরিতে প্রচুর প্রকাশ দেখেছে এবং আমরা এটি সম্পর্কে আরও খুশি হতে পারি না!

একটি “ইউএনসি” (নর্থ ক্যারোলিনা বিশ্ববিদ্যালয়) কলরওয়েতে সজ্জিত, এই জুটিটি সম্প্রতি-রিট্রেড এজে 6 “কারমাইন” হিসাবে একই রঙ-ব্লকিং প্যাটার্নটি ভাগ করে নিয়েছে, যা দুর্দান্ত সাফল্যের দিকেও যাত্রা করেছিল। যদিও এটি এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা নয়, আমরা মার্চ ম্যাডনেস উদযাপনের অংশ হিসাবে এই জুটি ড্রপটি দেখতে আশা করতে পারি।

Zsneakerheadzair জর্দান 6 “ইউএনসি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

প্রিমিয়াম চামড়া এবং লুশ সাটিন সহ কাপড়ের মিশ্রণ থেকে তৈরি করা, আপাররা ক্লাসিক ডিজাইন প্রদর্শন করে যা আপনাকে রাস্তায় দাঁড়িয়ে থাকবে। ব্র্যান্ডিং জিহ্বায় একটি জাম্পম্যান এবং হিলের উপর একটি সূচিকর্মযুক্ত ট্যাব আকারে আসে, যখন উচ্চ জিহ্বা, হিল পুল এবং পুল-টোগল এর মতো ক্লাসিক এজে 6 বিশদগুলিও ওজি রাখার জন্য উপস্থিত রয়েছে।

এই সমস্ত একটি সাদা, নৌবাহিনী এবং আইস-ব্লু মিডসোলের শীর্ষে বসে, যা বাস্কেটবল কোর্টের বাইরে এবং বাইরে সর্বোত্তম কুশন নিশ্চিত করতে হিলের নীচে একটি দৃশ্যমান নাইক এয়ার ইউনিটকে আবদ্ধ করে। আপনি যদি এয়ার জর্ডান 6 “ইউএনসি” এর সাথে আপনার ঘূর্ণনটি উন্নত করতে চাইছেন, তবে এই হট জুটি সম্পর্কিত সমস্ত সর্বশেষ সংবাদ এবং আপডেটের জন্য এটি কেবলমাত্র একমাত্র সরবরাহকারীকে এখানে লক করে রাখুন! আপনি এখানে থাকাকালীন এয়ার জর্ডান 1 কম “ক্রিমসন টিন্ট” পরীক্ষা করে দেখুন!

Zsneakerheadzair জর্দান 6 “ইউএনসি” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *