রিবোক স্থায়ীভাবে ফ্লোট্রাইড গ্রোয়ের সাথে টেকসই করুন

রিবোক স্থায়ীভাবে ফ্লোট্রাইড গ্রহটি গ্রহটি বাঁচাতে ঠিক এখানেই রয়েছে। টেকসই গত কয়েক বছরের অন্যতম জনপ্রিয় বিষয়-বোধগম্যভাবে কারণ একক-ব্যবহারের প্লাস্টিকের মহামারী আগের চেয়ে খারাপ এবং দূষণ আমাদের বায়ু উচ্চমানের জন্য ঝুঁকি তৈরি করছে-পাশাপাশি স্পোর্টসওয়্যার ব্র্যান্ডগুলি পুনরায় শুরু করছে -তাদের পণ্যগুলি আরও বেশি পরিবেশ বান্ধব হতে ডিজাইন করুন। অ্যাডিডাস সম্প্রতি সম্প্রতি পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের কাছ থেকে ফুটবল কিট তৈরির পাশাপাশি একটি পুনর্ব্যবহারযোগ্য পরিকল্পনার আত্মপ্রকাশের সাথে সাথে, রিবোক একেবারে নতুন, টেকসইভাবে তৈরি চলমান জুতো দিয়ে তার খেলাটি বাড়িয়ে তুলছে।

রিবোকের মাধ্যমে চিত্র
প্রাকৃতিকভাবে বায়োডেগ্রেডেবল পাশাপাশি টেকসইভাবে উত্সাহিত, স্থায়ীভাবে ফ্লোট্রাইড বৃদ্ধির উপর শ্বাস প্রশ্বাসের উপরের অংশটি ইউক্যালিপটাস ট্রি ফাইবারগুলির পাশাপাশি সোক্লিনার (যা প্রাকৃতিকভাবে ঘুঘু-বুস্টিং বিটিডাব্লু) ব্লুম শায়াল ফোম ব্যবহার করে। কুশনযুক্ত মিডসোলটি ক্যাস্টর মটরশুটি থেকে তৈরি করা হয় যা উচ্চ-পারফরম্যান্স কুশন সরবরাহ করে পাশাপাশি বহুমুখী আউটসোলটি খুব স্থিতিস্থাপক পাশাপাশি সত্যিকারের রাবার গাছ থেকে আসে।

রিবোককে তাদের ভার্জিন পলিয়েস্টারের ব্যবহার হ্রাস করতে সক্ষম করার জন্য তৈরি করার পাশাপাশি তৈরি করা হয়েছে, ব্র্যান্ডটি তাদের স্টাইলগুলি থেকে সম্পূর্ণরূপে 2025 সালের মধ্যে নির্মূল করার লক্ষ্য নিয়েছে। যদিও এই স্নিকারটি টেকসই উপকরণ দিয়ে তৈরি, জুতার পারফরম্যান্স কোনওভাবেই আপোস করা হয়নি। আপনার রানকে দীর্ঘায়িত করার পাশাপাশি আপনাকে চূড়ান্ত স্বাচ্ছন্দ্যে আপনার নতুন ব্যক্তিগত সেরা দিকে ঠেলে দেওয়ার জন্য আমরা গ্যারান্টি দিচ্ছি যে তারা আপনার নতুন পছন্দের জুটি হবে।

২০২০ সালের শরত্কালে প্রকাশিত হওয়ার কারণে, রিবোক স্থায়ীভাবে ভাসমান প্রবাহের বিষয়ে আরও অনেক সংবাদ বিরতি যখন বৃদ্ধি পায় তখন এটি একমাত্র সরবরাহকারীকে লক করে রাখুন।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *