এগুলি 8 ফুট লকার এক্সক্লুসিভস মিস না

এর চেয়ে ভাল আর কোনও অনুভূতি নেই যে এক জোড়া প্রশিক্ষককে সীমাবদ্ধ করে যা সীমাবদ্ধ। ধন্যবাদ, অনন্য কিছুতে আপনার হাত পেতে আপনার ইবেতে ভাগ্য ব্যয় করার দরকার নেই। ফুট লকার ইউকে একচেটিয়া পাদুকাগুলির একটি অসামান্য সংগ্রহ গর্বিত করে। এখানে আমরা ওজি নাইক টিএনএস থেকে চোখের পপিং এয়ার সর্বাধিক 720 পর্যন্ত 8 টি ভারী-হিটারগুলি একবার দেখে নিই!

নাইক টিউনড 1 ওজি লাল | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

এটিকে পুরানো স্কুলে সেরাভাবে নিয়ে যাওয়া, ফুট লকার একটি ওজি কলরওয়ের এই সরাসরি প্রতিলিপিটি উন্মোচন করুন। দিনের পিছনে থেকে অসংখ্য ভয়ঙ্কর প্রশিক্ষকের মতো, এটি রঙিন বৈপরীত্যের সাথে লো-কী স্টাইলের আদর্শ সমঝোতা।

অ্যাডিডাস নাইট জোগার ব্ল্যাক রেড | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

বর্ধিত প্রযুক্তির সাথে লোড, নাইট জোগার হ’ল হালকা ওজনের আরাম এবং শ্বাস প্রশ্বাসের সমর্থন নিয়ে গর্ব করার জন্য নতুন লাইফস্টাইল স্নিকার। এক টন কলরওয়েগুলি পাওয়া যায় তবে এই জুটির মতো ট্রেন্ডি হিসাবে কয়েকটি যা প্রতিফলিত লেইসগুলির একটি সেট অন্তর্ভুক্ত করে।

নাইক এয়ার ম্যাক্স 270 অ্যানথ্র্যাসাইট ভোল্ট | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

একটি বৈদ্যুতিক কলরওয়ে সেই ভ্যাপারম্যাক্স বুদ্বুদে চোখের পপিং ভোল্টের ব্যবহার দেখে। 270-ডিগ্রি কুশনিংয়ের প্রতিশ্রুতি দিয়ে এগুলি কেবল ভয়ঙ্কর দেখায় না তবে এটি অবিশ্বাস্যও বোধ করে!

নাইকে সুরযুক্ত 1 শ্যাডো প্যাক | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

পাদদেশের লকার এক্সক্লুসিভগুলির একটি আরও স্বতন্ত্র একটিতে উপরের অংশে একটি মার্বেল এফেক্ট প্রিন্ট বৈশিষ্ট্যযুক্ত। ধাতব রৌপ্যে অ্যাকোয়া নীলের ধূমপায়ী রূপান্তর এগুলি বিশেষত আকর্ষণীয় করে তোলে। একটি ফাইবারগ্লাস কলরওয়েতেও উপলব্ধ।

অ্যাডিডাস কন্টিনেন্টাল 80 বেইজ কমলা | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

রঙের একটি গতিশীল স্প্ল্যাশ অ্যাডিডাস কন্টিনেন্টালগুলিতে আরও অনেক গ্রীষ্মের আবেদন নিয়ে আসে। এটি ফুট লকার ইউকে -তে পুরুষদের জন্য উপলব্ধ বেশ কয়েকটি লোভনীয় শৈলীর মধ্যে একটি!

নাইক এয়ার সর্বাধিক 720 ব্ল্যাক ভোল্ট | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

গ্রীষ্মের মাসগুলিতেও প্রত্যেকেরই একজোড়া চৌকস প্রশিক্ষকের মালিক হওয়া উচিত। ধন্যবাদ, এই একচেটিয়া এয়ার ম্যাক্স 720 আরও অনেক মনোভাব নিয়ে উপস্থিত হয়েছে। সাইডওয়াল ব্র্যান্ডিংয়ের ভোল্ট কলারওয়ে অন্যথায় একরঙা কলরওয়েতে ভারসাম্য বজায় রাখে।

নাইক এয়ার ম্যাক্স 95 কালো লাল | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

ছিদ্রযুক্ত জাল এবং প্রিমিয়াম চামড়ার স্তরগুলি খ্যাতিমান ব্রেড কলরওয়েতে এই নতুনটি ধরে বসে। এটি একটি স্ফটিক পরিষ্কার আউটসোল নীচে পাদদেশ দিয়ে সুন্দরভাবে শেষ হয়েছে।

নাইকে সুরযুক্ত 1 অ্যানথ্র্যাসাইট হলুদ | ফুট লকার ইউকে এক্সক্লুসিভ

এক জোড়া ধূসর জোগারদের সর্বোত্তম প্রশংসা, এই সুরযুক্ত 1 আপনার নতুন পছন্দের বিটার হতে পারে। ওজি জোড়গুলির মতো, এই কলারওয়েতে সেই ফ্ল্যামিন ‘সিন্থেটিক বাইরের শেল সহ হালকা ওজনের জাল আপার রয়েছে।

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *