আপনার দ্বারা নাইকে ডঙ্ক লো শীঘ্রই আসছে

যদি আপনি ভাবেন যে 2020 নাইকে ডঙ্ক লোয়ের জন্য একটি বড় বছর ছিল তবে আবার চিন্তা করুন, কারণ 2021 আপনার দ্বারা নাইকে ডঙ্ক কম সহ সম্পূর্ণ নতুন স্তরে হাইপটি নিয়ে যাচ্ছে। বিশ্বস্ত উত্সগুলির পুরো পরিসীমা অনুসারে, চাওয়া-পাওয়া সিলুয়েট শীঘ্রই বিভারটন ব্র্যান্ডের কাস্টমাইজেশন প্ল্যাটফর্মে যাবেন, বোঝায় যে আপনি আক্ষরিক অর্থে এক ধরণের জুটি তৈরি করতে পারেন যা অন্য কারও মালিকানা নেই।

বিভিন্ন স্ক্রিনশটগুলিতে প্রদর্শিত, আপনি নাইক সোয়ুশ, জিহ্বা, হিল এবং রাবার আউটসোলের নীচে পাদদেশ সহ এক টন বিকল্প স্যুইচ আপ করতে সক্ষম হবেন। গুজব রয়েছে যে আপনি উপকরণগুলিও পরিবর্তন করতে সক্ষম হবেন, সুতরাং এটি সম্ভবত জাল, নাইলন এবং সায়েড অন্তর্ভুক্ত করতে পারে।

মজার বিষয় হল, স্ক্রিনশটগুলি এও দেখায় যে প্রতিটি ডানক লো আইডি 120 ডলারে উপলব্ধ হবে, যা প্রায় 90 ডলার পপ। কাস্টমাইজড এয়ার ফোর্স 1 গুলি সাধারণত যথেষ্ট বেশি ব্যয়বহুল বিবেচনা করে এটি অবিশ্বাস্যভাবে বুদ্ধিমান।

এই মুহুর্তে আপনার দ্বারা নাইকে ডঙ্ক লো সম্পর্কে আর কিছুই জানা যায়নি, যদিও এটি 2021 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রথম চালু হবে বলে আশা করা হচ্ছে এবং এরপরেই একটি ইউরোপীয় প্রকাশের পরে। এই ব্রেকিং নিউজ সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি আপনার প্রথম নজরে নাইকে ডঙ্ক লো “হাইপার কোবাল্ট” এ প্রথম নজর নিতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *