ইয়েজি ফোম রানার “এমএক্স স্যান্ড গ্রে” এর সরকারী চিত্রগুলি লাইভ

ক্যানিয়ে ওয়েস্টের অ্যাডভেঞ্চার জার্মান জায়ান্টদের সাথে অ্যাডভেঞ্চারটি চলছে কারণ ২০১৩, তিনি কয়েক মিলিয়ন স্নিকার ধর্মান্ধদের সাথে টানছেন কারণ তিনি বিভিন্ন ধরণের লোভনীয় প্রস্তাব দিচ্ছেন লাইফস্টাইল বিকল্প। বিশেষত, ফোম আরএনএনআর, এখন পর্যন্ত প্রকাশিত মডেলগুলির মধ্যে একটি সর্বাধিক সন্ধান করা, বিভিন্ন কলরওয়ে ইতিমধ্যে উপলভ্য এবং ইয়েজি ফোম রানার “এমএক্স স্যান্ড গ্রে” এর মতো আসার জন্য আরও অনেক কিছু।

ডোন টোনাল প্যালেটগুলির ভাইবোনদের মতো নয়, এই জুটিটিতে “এমএক্স” নামে একটি মার্বেলের মতো নকশা রয়েছে, যা “মিক্স” এর অর্থ দাঁড়ায়। যারা যেকোন সময় তাদের রাডারে ইয়েজিকে রাখে, তাদের পক্ষে এই ধারণাটি বেশ পরিচিত বলে মনে হতে পারে কারণ এটি প্রথম ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 এর মাধ্যমে প্রথম প্রবর্তিত হয়েছিল।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

“এমএক্স বালি ধূসর” একটি গা dark ় বেইজ রঙে আঁকা এবং এটি ব্রাউন এবং ধূসর অ্যাকসেন্টগুলি বৃহত্-সমাপ্ত, এক-পিস ঘরের চপ্পল জুড়ে ছড়িয়ে দেওয়া প্রদর্শন করে। সমাবেশটি সম্পূর্ণ করা পাদদেশের নীচে দেওয়া সর্বোত্তম কুশনিং।

ইয়েজি ফোম রানার “এমএক্স স্যান্ড গ্রে” এই ডিসেম্বরের প্রথম দিকে একটি প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে, সুতরাং আপনি যদি সাম্প্রতিক ইয়েজি রিলিজগুলি মিস করতে না চান তবে একমাত্র সরবরাহকারীর কাছে এখানে সেরা লক হয়ে থাকার বিষয়ে নিশ্চিত হন। অনুরূপ খবরে, ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “ঝলমলে নীল” এ অন-পাদদেশ দেখুন।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *