শিনপেই ইউেনো এক্স কনভার্স সহযোগিতা শিল্পীর স্বাক্ষর ট্যাটু

কনভার্সের সাথে উপস্থিত হয় এমন একটি পাদুকা ব্র্যান্ড যা এখন অসংখ্য প্রজন্মের জন্য উপস্থিত রয়েছে। আপনার বয়স নির্বিশেষে, এই ক্লাসিক জুতাগুলি যাই হোক না কেন আপনার কাছে স্বীকৃত। এই বলে যে, লেবেলে আপনার প্রচলিত চক টেলরগুলির চেয়ে অফার করার জন্য আরও অনেক বেশি ডিজাইন রয়েছে। জনপ্রিয় জাপানি স্কেটার শিনপেই ইউনোর সাথে সহযোগিতায় কাজ করা, যিনি ব্র্যান্ডের স্কেটবোর্ডিং দলের অংশ হতে পারেন, কনভার্স প্রো এসকে হাই এবং স্লিপ-অন এসকে একটি স্বতন্ত্র নকশা নিয়ে এসেছেন।

উভয় স্কেটবোর্ডিং কনভার্স জুতা হিল থেকে পায়ের আঙ্গুলের সমাপ্তি একটি গ্ল্যামারাস ভেলভেট দিয়ে নির্মিত। এমনকি সমকক্ষরাও বিভিন্ন শিল্প এবং মোমযুক্ত লেইসগুলিতে চামড়ার স্ল্যাবগুলির মাধ্যমে এই থিমটিকে উন্নত করে।

কথোপকথনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

কথোপকথনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এখন বাজারে অন্যান্য কনভার্স জুতাগুলি থেকে এটি কী সেট করে তা হ’ল ফিনিক্স ট্যাটু-স্টাইলের সূচিকর্ম যা ইউনোর পায়ে সরাসরি সম্মতি দেয়। তাদের রঙিন বিন্যাস হিসাবে, হাই-টপ জুটি একটি প্রধান কালো সেটআপ দেখেছে যখন স্লিপ-অনগুলি ব্লাঞ্চড-আউট হয়।

শিনপেই ইউেনো এক্স কনভার্স সহযোগিতা সম্পর্কে আপনি কী ভাবেন? নিশ্চিত হয়ে নিন যে আপনি অতি সাম্প্রতিক সমস্ত কনভার্স ড্রপগুলি জানার জন্য একমাত্র সরবরাহকারীর কাছে এখানে সেরা লক রয়েছেন। সম্পর্কিত খবরে, একটি স্টুসি এক্স কনভার্স চক 70 কাজগুলিতে রয়েছে বলে জানা গেছে।

কথোপকথনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

কথোপকথনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *