অ্যাডিডাস ইয়েজি স্নিকার্স 2019 সালে পুরো পরিবারের জন্য দেওয়া হবে

কানিয়ে ওয়েস্ট যখন ফেব্রুয়ারী 2015 সালে অ্যাডিডাস ইয়েজি উন্নত 750 ফিরে আত্মপ্রকাশ করেছিলেন, তখন তিনি উচ্চাভিলাষী গ্যারান্টি দিয়েছিলেন যে কোনও ব্যক্তি দিবস, প্রত্যেকে পুলিশ অফিসারকে একটি জুটি করতে সক্ষম হবে চাঁদাবাজি পরিমাণ পরিশোধ না করে ইয়েজিসের। এখন, তিন বছর পরে, তিনি এই শব্দটির প্রতি সত্য রয়েছেন।

এই বছরের শুরুর দিকে এক মিলিয়ন ইয়েজি উন্নত 350 ভি 2 ‘ট্রিপল হোয়াইট’ প্রকাশের পাশাপাশি ইয়েজি উন্নত 350 ভি 2 ‘তিল’ প্রচুর পরিমাণে রিস্টক সরবরাহ করার পরে, আপনি এখন পুরো পরিবারের জন্য তাঁর বিশেষ স্নিকার্স তৈরি করবেন বলে মনে হচ্ছে!

স্নিকার ইনসাইডার ইয়েজি মাফিয়ার মতে, পরের বছর থেকে শুরু করে, অ্যাডিডাস ইয়েজি স্নিকার্স প্রাপ্তবয়স্ক, বাচ্চাদের পাশাপাশি শিশু আকারে মুক্তি পাবে, যাতে আপনার পুরো দুর্ভিক্ষটি সবচেয়ে উষ্ণ ক্রেপগুলিতে বেরিয়ে যেতে পারে। এখন সেরা, এটি স্পষ্ট নয় যে এটি কেবল ইয়েজি উন্নত 700 টিকে বোঝায়, তবে আমরা আপনাকে যত তাড়াতাড়ি আরও বেশি সংবাদ বিকাশের সাথে সাথে বুঝতে দেব!

আপনি এটাকে কী বিশ্বাস করেন? আপনি কি পুলিশ অফিসারকে আপনার ছোটদের একটি নতুন জুটি ইয়েজিদের হাইপাইড করেছেন? নীচের মন্তব্য বিভাগে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন! অ্যাসোসিয়েটেড নিউজে, 2019 এর জন্য কানয়ের ইয়েজি লাইনআপটি সবেমাত্র ফাঁস হয়েছে ¦ ¦ পাশাপাশি এটিতে চারটি ব্র্যান্ডের নতুন সিলুয়েট রয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

সমস্ত পারিবারিক স্টার্টিং 2019 এর জন্য ইয়েজি ইয়েজি পাদুকাগুলি প্রাপ্তবয়স্কদের, বাচ্চাদের পাশাপাশি শিশু আকারের pic.twitter.com/tx0u9m6fpz এ দেওয়া হবে
– ইয়েজি মাফিয়া (@এইইজিমাফিয়া) 10 ডিসেম্বর, 2018

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *