গত বছরের শেষে পোলারয়েড এক্স নাইকে এসবি ডাঙ্ক লো

এ আপনার সেরা শটটি নিন, একমাত্র বিক্রেতা জানিয়েছেন যে পোলারয়েড এক্স নাইকে এসবি ডানক লো কাজ করছে। যদিও এটি অবশ্যই আমেরিকান সিএএম কোম্পানির প্রথম স্নিকার সহযোগিতা নয়, এর আগে 2018 সালে একটি সম্পূর্ণ সংগ্রহের জন্য পুমার সাথে জুটি বেঁধেছে, সম্ভবত এটি এখনও তাদের সেরা। আপনি যদি এই কোলাবটি মোকাবেলায় শট নিতে চান, তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি সরকারী প্রকাশের তারিখ হিসাবে সবেমাত্র ঘোষণা করা হয়েছে বলে আপনি যাচাই করেছেন!

সম্প্রদায়ের ধারণা দ্বারা অনুপ্রাণিত হয়ে, এই ডঙ্কটি সংস্কৃতি, স্ব-প্রকাশের ছেদটি উদযাপন করে, পাশাপাশি নিয়মিত সীমানা ঠেকাতে দেখায়। একটি অল-ব্ল্যাক সুয়েডের পাশাপাশি নুবাক আপারকে বৈশিষ্ট্যযুক্ত করে, স্টার্ক বহির্মুখীটি স্বশের একটি ত্রয়ীর দ্বারা বিপরীত হয় যা ব্র্যান্ডের স্বাক্ষর স্কিমের সম্মতি হিসাবে স্বাদযুক্ত একটি রংধনু সংমিশ্রণে আঁকা হয়। রঙের অতিরিক্ত বিস্ফোরণের জন্য আরও অনেক বেশি বহু রঙের রূপরেখা ভ্যাম্পে এমব্রয়ডারি করা হয়।

আপনার ফোকাসটি পিছনের দিকে স্থানান্তরিত করে, এটি একটি সর্ব-সাদা সুরে ডুবানো হয়েছে সম্ভবত ক্যামের এক্সপোজারে ফিরে যেতে পারে। নাইকের অংশীদারিত্বের গোলটি হ’ল “পোলারয়েড”-ব্র্যান্ডেড লেইস আইডিয়াগুলি কিছুটা পোলারয়েড ফ্রেম গ্রাফিক ছাড়াও যা নকশাটি চূড়ান্ত করে পার্শ্বীয় হিলের উপর সূক্ষ্মভাবে ডিবোস করা হয়েছে।

পোলারয়েড এক্স নাইকে এসবি ডাঙ্ক লো প্রো এসএনকেআরএসের মাধ্যমে প্রবর্তনের পাশাপাশি 5 এপ্রিল বণিকদের বেছে নিতে সেট করা হয়েছে। আপনি যদি পরের মাসে আপনার সংগ্রহে এগুলি যুক্ত করবেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, নাইকে এসবি ডঙ্ক লো “সেন্ট প্যাট্রিকস ডে” একইভাবে খুব শীঘ্রই আসবে তা আমাদের বুঝতে পারি!

পোলারয়েডের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *