ইয়েজি বুস্ট 350 ভি 2 “যিশায়া আরএফ” একটি বড় পুনরায় চালু হচ্ছে!

ইয়েজি বুস্ট 350 ভি 2 “যিশায়া” এর বেশ অনন্য ব্যাকস্টোরি রয়েছে। 2019 সালে ফিরে যখন তারা খুব প্রথম ফাঁস হয়েছিল, মক-আপগুলি একটি শক্তিশালী বেগুনি রঙের পাশাপাশি হলুদ জুতো দেখিয়েছিল যা আমরা টিম ইয়েজির আগে থেকে দেখেছি এমন কোনও কিছুর বিপরীতে ছিল। এগুলি আনুষ্ঠানিকভাবে ঘোষিত হওয়ার সাথে সাথেই এটি বলা হয়েছে, এটি প্রকাশ করা হয়েছিল যে তারা পরিবর্তে সুন্দর এবং সহজ হতে চলেছে। বিষয়গুলিকে আরও খারাপ করার জন্য, এগুলি একইভাবে চীনের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রেও বিশেষ ছিল যাতে অন্য কেউ কপিকে নাও করতে পারে। ঠিক আছে, এটি পরিবর্তন হতে চলেছে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

বেশ কয়েকটি বিশ্বাসযোগ্য সূত্রের মতে, “যিশায়া” একটি বড় পুনঃস্থাপন করবে, বিশেষত অতি সীমাবদ্ধ “যিশায়া আরএফ” বৈকল্পিকের সাথে। 200 টি অন্যান্য 350 ভি 2 কলরওয়ের সাথে আকর্ষণীয় সাদৃশ্য বহন করে, এটি একটি 3 মি-আক্রান্ত প্রাইমকনিট বিল্ডিংকে গর্বিত করে যা সাদা রঙের পাশাপাশি ধূসর বর্ণের মধ্যে ডুবিয়ে রয়েছে। একটি মনোফিলামেন্ট একসাথে ফিটগুলি পাশের দিকের জুড়ে স্ট্রাইপের অঙ্কুরিত হয়, যখন ঘন দড়ি লেসগুলি একসাথে যা কিছু বেঁধে রাখে।

কিছুটা অফ-হোয়াইট মিডসোলের নীচে নীচে একটি চুনকি অ্যাডিডাস বুস্ট মিডসোলের সাথে উপস্থিত রয়েছে, পাশাপাশি আঠা রাবারের একটি স্লাইটার থেকে সমস্ত কিছু গোল করে আউটসোলটি রেখাযুক্ত করে অন্যথায় একঘেয়েমি প্যালেটের বিপরীতে একটি সূক্ষ্ম পপ যুক্ত করে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 “যিশায়া আরএফ” বিশ্বজুড়ে পুনরায় চালু হয় কিনা তা দেখা যায়, তবে আমাদের সূত্রগুলি আমাদের বলে যে তারা এই বছর ইয়েজি দিবসের অংশ হিসাবে ফিরে আসবে যেখানে আমরা একইভাবে ফিরে আসব যেখানে আমরা একইভাবে ফিরে আসব “ব্ল্যাক আরএফ”, “সিন্থ আরএফ”, পাশাপাশি “টেল লাইট আরএফ”। আপনি যদি আপনার সংগ্রহে এগুলি যুক্ত করেন তবে আমাদের বুঝতে পারি, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন আপনি ইয়েজি বুস্ট 350 ভি 2 “লিফ” ​​এর সাথেও কাছাকাছি আসতে পারেন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *