রিলিজ রিমাইন্ডার: নাইক এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” মিস করবেন না!

অনেক প্রত্যাশার পরে, দীর্ঘ প্রতীক্ষিত নাইক এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” অবশেষে এসে গেছে। 2015 এর “লোভী” কলরওয়ের সিক্যুয়াল, এই প্রকাশটি সেরজিও লোজানো সিলুয়েটের 25 তম বার্ষিকী উদযাপন করে এবং আমরা মনে করি এটি দীর্ঘ সময়ের মধ্যে অন্যতম সেরা। যদি আপনি সম্মত হন তবে মিস করবেন না, কারণ তারা 1 ই জুন অবতরণ করছে!

কিংবদন্তি অমিল নান্দনিকতার বৈশিষ্ট্যযুক্ত যে কলরওয়েটি “অ্যাকোয়া”, “হট রেড”, এবং “ভোল্ট” উচ্চারণগুলির জন্য পরিচিত, আদর্শ জুতোতে তাদের পথ তৈরি করে, যখন বাম জুতো অতিরিক্ত “স্লেট ব্লু” টোনগুলি জুড়ে সজ্জিত করা হয় লেসিং সিস্টেম এবং মিডসোল।

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র
ক্লাসিক “এয়ার ম্যাক্স” ব্যাজগুলি জিহ্বায় সূচিকর্মযুক্ত, যখন পার্শ্বীয় এবং মধ্যস্থ পাশের প্যানেলগুলি বরাবর স্তরযুক্ত চেহারাটি এএম 95 এর মূল নকশার সাথে থাকে। এগুলি সব বন্ধ করার জন্য, একক নাইক স্বশ হিলকে শোভিত করে, কালজয়ী নান্দনিকতার চূড়ান্ত করে যা ইতিহাসের বইগুলিতে নেমে যাওয়ার বিষয়ে নিশ্চিত।

১ লা জুন, নাইকে এয়ার ম্যাক্স 95 “লোভী 2.0” একেবারে মিস করা উচিত নয় তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি যদি কোনও ডাব্লু গ্যারান্টি দিতে চান তবে আপনি এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন! আপনি কি একটি জুটি ধরবেন? আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, নাইক এয়ার ম্যাক্স 95 ওজি “নিয়ন” এই বছরের শেষের দিকে ফিরিয়ে আনা হচ্ছে!

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র

এটমোস টোকিওর মাধ্যমে চিত্র

Written by

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *